adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডিভোর্স প্রত্যাহার

DIVORSবিনোদন ডেস্ক: বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সুপার হিরো সুপার হিরোইন খ্যাত তারকা দম্পতি সাগর ও শম্পা। গত ২০শে মার্চ গণমাধ্যমে সাগরকে তালাকনামা পাঠিয়েছেন বলে জানিয়েছিলেন শম্পা। মান-অভিমান, মতের অমিলসহ নানা কারণে সংসার টিকিয়ে রাখা সম্ভব হচ্ছিল না বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। তালাকনামা পাঠালেও নিজেদের মধ্যে সমঝোতায় আসার সুযোগ ছিল। আর সে সুযোগ কাজে লাগিয়েছেন সাগর ও শম্পা। ভালোবাসার টানে একে অপরের কাছে ফিরে গেলেন দুজন।

আজ ২০ এপ্রিল বুধবার তারা এমনটাই জানিয়েছেন । মুঠোফোনে সাগর বলেন, আমরা দুজন এখন একসঙ্গে আছি। ডিভোর্সের কাগজটি প্রত্যাহারের জন্য যাচ্ছি। আসলে আমি যেমন শম্পাকে খুব ভালোবাসি তেমনি সেও আমাকে প্রচণ্ড ভালোবাসে। তাই আলাদা থাকা শুরু করলেও কেউ কাউকে ভুলতে পারিনি এক মুহূর্তের জন্য। একসময় ভাবলাম আমাদের হাতে যেহেতু সময় আছে তাই সমঝোতায় আসতে পারি। তাই বিচ্ছেদ প্রত্যাহার করে আবারও একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন। শম্পা জানান, আমিই আসলে অনেক ভুল করে ফেলেছি। ডিভোর্স লেটার না পাঠিয়ে সমঝোতার চেষ্টা করতে পারতাম।

কিন্তু হুট করেই এমন একটি সিদ্ধান্ত নেয়াটা ভুল হয়ে গেছে। সাগরকে আমি প্রচণ্ড ভালোবাসি। আর সে জায়গা থেকেই আমরা একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নিয়েছি। মান-অভিমান যা ছিল সব মিটিয়ে নিলাম। আমাদের জন্য সবাই দোয়া করবেন। উল্লেখ্য, গত বছরের ১৫ই আগস্ট দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক পারিবারিকভাবে বিয়েতে রূপ দেন সাগর-শম্পা। প্রায় পাঁচ মাস সংসার করার পর নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি শুরু হয়। একপর্যায়ে জানুয়ারি মাসে শম্পা সাগরকে তালাকনামা পাঠান। এরপর গত তিন মাসেরও বেশি সময় ধরে আলাদা থাকছেন দুজন। অবশ্য সব মান-অভিমান ভুলে নতুন করে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন। আজ থেকে আবারও তারা একসঙ্গে থাকবেন বলে জানিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া