adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২২ এপ্রিল তিন ভেন্যুতে ক্রিকেটের নতুন মৌসুম শুরু

Cricket logoজহির ভূইয়া ঃ ক্রিকেটের নতুন মৌসুম মাঠে গড়াতে যাচ্ছে ২২ এপ্রিল। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ দিয়ে নতুন মৌসুম শুরু করবে ক্লাব গুলো। ১২ ক্লাব দলের অংশগ্রহনে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ মিরপুর, ফতুল্লা ও বিকেএসপিতে অনুষ্ঠিত হবে। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, প্রাইম ধলেশ্বর ক্রিকেট স্পোটিং ক্লাব, আবাহনী, কলবাগান ক্রিকেট একাডেমী, মোহামেডান স্পোটিং ক্লাব, লিজেন্ড অব রূপগঞ্জ, ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, কলাবাগান ক্রীড়া চক্র, ক্রিকেট কোচিং স্কুল ও গাজী গ্রুপ ক্রিকেটার্স।

তিন পর্বেও এই ক্রিকেট লীগ ২২ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত মোট ১৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ক্রিকেট বোর্ড থেকে আনুষ্ঠানিক সূচীতে তেমনটাই উল্লেখ করা হয়েছে। ১ম পর্বে ২২ এপ্রিল ৩টি ম্যাচ, ২৪ এপ্রিল ১ম পর্বের আরও ৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২য় পর্ব ২৬ ও ২৮ এপ্রিল ৩টি করে মোট ৬টি ম্যাচ। ৩য় ও শেষ পর্বে ৩টি করে ৬টি ম্যাচ ৩০ এপ্রিল ও ২ মে অনুষ্ঠিত হবে।

২২ এপ্রিল মিরপুরে মুখোমুখি হবে রানিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব আর গাজী গ্রুপ ক্রিকেটার্স। বিকেএসপি-৩ উইকেটে খেলবে প্রাইম ধলেশ্বর স্পোটিং ক্লাব-ক্রিকেট কোচিং স্কুল। ফতুল্লায় খেলবে আবাহনী ও কলবাগান ক্রীড়া চক্র।

২৪ এপ্রিল ফতুল্লায় খেলবে কলাবগান ক্রিকেট একাডেমী ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব, মিরপুরে মোহামেডান স্পোটিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন আর বিকেএসপি-৩ উইকেটে লিজেন্ড অব রূপগঞ্জ-ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া