adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শফিক রেহমান অনেক কিছু্ স্বীকার করেছেন

2016_04_19_15_33_47_qXdSyDUaM5XRQp3wQGLvNfY34B7Rhc_originalনিজস্ব প্রতিবেদক : বিএনপিপন্থি সাংস্কৃতিক সংগঠন জাসাস এর যুক্তরাষ্ট্র শাখার নেতা ও তার ছেলের সঙ্গে একাধিকবার বৈঠকের কথা স্বীকার করেছেন জ্যেষ্ঠ সাংবাদিক শফিক রেহমান (৮১)। সজীব ওয়াজেদ জয় সম্পর্কে তথ্য সংগ্রহের কথাও স্বীকার করেছেন তিনি।

১৯ এপ্রিল মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

শফিক রেহমানকে জিজ্ঞাসাবাদে আরো নানা তথ্য পাওয়া গেছে জানিয়েছে মনিরুল বলেন, ‘২০১২ সালে জাসাস নেতা ও তার ছেলে রিজভী আহমেদ সিজারের সঙ্গে একাধিকবার বৈঠকের কথা স্বীকার করেছেন শফিক। তিনি যুক্তরাষ্ট্রে সজীব ওয়াজেদ জয় সম্পর্কে নানান তথ্যও বিভিন্ন সময় সংগ্রহ করেছেন। তাকে জিজ্ঞাসাবাদে এসব তথ্য পাওয়ার পর তার বাসা থেকে বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়েছে।’

এ মামলায় তারেক রহমানের সংশ্লিষ্টতা আছে কি না- এমন প্রশ্নে তিনি বলেন, ‘শফিক রেহমানকে জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। এরপর মাহমুদুর রহামানকেও রিমান্ডে নেয়া হবে। তারপরই বলা যাবে তারেক রহমানের সংশ্লিষ্টতা আছে কি না।’

প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ ও হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার হয়ে রিমান্ডে আছেন জ্যেষ্ঠ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপক শফিক রেহমান। এ মামলায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকেও রিমান্ডে চায় গোয়েন্দা পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া