adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌথ প্রযোজনার আরো এক ছবিতে মিষ্টি

Mistyবিনোদন প্রতিবেদক : ঢাকাই ছবির মিষ্টি নায়িকা মিষ্টি জান্নাত। মোহনীয় হাসির মায়ায় আর অভিনয় দিয়ে তিনি শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। সময় ও দর্শক চাহিদার কথা বিবেচনায় এনে একের পর এক যৌথপ্রযোজনার ছবিতে যুক্ত হচ্ছেন মিষ্টি। গেল বছর কলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘আমার প্রেম তুমি’ শেষ হতে না হতেই,  চুক্তিবদ্ধ হন ‘নকশী কাঁথার খোঁজে’ নামের নতুন একটি চলচ্চিত্রে। 

এবার তিনি কাজ করতে চলেছেন আরো একটি যৌথ প্রযোজনার নতুন ছবিতে। ছবির নাম ‘তুই আমার রানী’। এতে মিষ্টির বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা সূর্যকে। 

মিষ্টি বলেন, ‘চলতি মাসের ২২ তারিখ থেকে এই ছবির শুটিং শুরু হচ্ছে। ভারতের রামুজি ফিল্ম সিটিতে ছবিটির শুটিং চলবে আগামী ৯ মে পর্যন্ত।’

ছবিতে মিষ্টি অভিনয় করেবেন স্থানীয় প্রভাবশালীর মেয়ে শ্রেয়া চরিত্রে। আর সূর্য থাকবেন পরোপকারী যুবক রাজা চরিত্রে। ‘তুই আমার রানী’তে আরো থাকছেন ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন। অন্যদিকে বাংলাদেশের আবু হেনা রনি, সজল, রেবেকা রউফসহ বেশ কয়েকজনের অভিনয় করার কথা রয়েছে। 

কাহিনির পাশাপাশি ছবিটি পরিচালনা করছেন ভারতের পীযূষ শাহা। তার সঙ্গে রয়েছেন বাংলাদেশের সজল আহমেদ। বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও ভারতের প্রিন্স এন্টারটেইনমেন্ট পি-৪ যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে। প্রীতমের সঙ্গীতায়োজনে ছবির গানগুলোতে কণ্ঠ দিবেন শান, অরিজিত সিং, আসিফ আকবর, পলক, জুবিন গার প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া