adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাসের ভেতরের ঘটনা -বিবাহিত বলার পরও নিস্তার পাইনি

eku_109839নিজস্ব প্রতিবেদক : নোয়াখালী থেকে ঢাকায় আসার পথে বাসে যৌন নির্যাতনের শিকার হয়েছেন ইডেন কলেজের এক ছাত্রী। অভিযোগের তীর বাসের সুপারভাইজারের দিকে। বাসের মধ্যে তাকে একা পেয়ে নানা ধরণের অশালীন আচরণ করেন এবং বাজে মন্তব্য করেন।ঘটনা গত শনিবার রাতের।১৮ এপ্রিল সোমবার ঘটনাটি প্রকাশ পায়।

ইডেনের মাস্টার্সে ঔ ছাত্রীর অভিযোগ, গত শনিবার বেলা পৌনে তিনটার দিকে তিনি নোয়াখালীর সোনাপুর জিরো পয়েন্ট থেকে বাসের পেছনের সিটে উঠে বসে।রাতে বাসটি ঢাকার সায়েদাবাদে পৌঁছালে যাত্রীরা যে যার মতো নেমে গেলে বাসটি অনেকটা ফাঁকা হয়ে যায়। পেছনের সিটে থাকায় নামতে দেড়ি হচ্ছিল তার। এই ফাঁকে বাসের সুপারভাইজার ঐ ছাত্রীর কাছে যাওয়ার সুযোগ পেয়ে নানা প্রশ্ন করতে থাকেন।  

তিনি সাংবাদিকদের বলেন, আমি বিবাহিত কি না, আমি একা কেন, কোথায় যাব-সুপারভাইজার এসব নানা প্রশ্ন করতে থাকে।ওর মতলব বুঝতে পেরে আমি বিবাহিত বলার পরও ও আমার আরো কাছে আসার সুযোগ খুঁজতে থাকে।এক পর্যায়ে তিনি আমার পাশে বসতে চাইলে আমি দৌড়ে সামনের দিকে চলে যাই।এ সময় পেছন থেকে সুপারভাইজার  আমাকে‘বাজে’ মন্তব্য করতে থাকেন। পরে আমি রাজধানীর শাহবাগ মোড়ে এসে আমার বন্ধুদের ফোন করি। আমার বন্ধুরা পরে একুশে এক্সপ্রেসের সোনাপুর জিরো পয়েন্টে ফোন করে  সুপারভাইজারের নাম মনির বলে জানা যায়। মনিরের অসদাচরণের ব্যাপারে জানতে চাওয়া হলে বাসমালিক শামসুদ্দিন ফরহাদ মনিরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা বললেও আর কোনো ব্যবস্থা নেননি। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়ার কথা ভাবছে মেয়েটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া