adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘পুরস্কার না পেলে ছিনিয়ে নেব’

shahrukhবিনোদন ডেস্ক : অভিনয়ে বলিউডে পাওয়া সম্ভব সব পুরস্কারেই ঘরে তুলেছেন কিং খান খ্যাত তারকা শাহরুখ খান। ২৫ বছরের ক্যারিয়ারে পাঁচশতাধিক পুরস্কার জিতেছেন তিনি। তবু পুরস্কারের ক্ষুধা মিটেনি তার। সদ্য মুক্তি পাওয়া তার ‘ফ্যান’ ছবির জন্য পুরস্কার না পেলে সেটি ছিনিয়ে নিবেন বলে জানালেন। 

আদতে শাহরুখ আপাদমস্তক একজন আমোদে মানুষ। কথায় কথায় রসিকতায় তার জুড়ি মেলা ভার। তিনি অবিরাম কৌতুক করে যেতে পারেন। তেমনি ‘ফ্যান’ ছবি নিয়ে আলাপকালে একটি সাক্ষাতকারে তিনি মজা করে পুরস্কার ছিনিয়ে নেয়ার কথা বলেন। 

এখন পর্যন্ত মুক্তির পর থেকে বক্স অফিসে ভালো প্রতিক্রিয়া পাচ্ছে। 

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ফ্যান’ গেল ১৫ এপ্রিল মুক্তির প্রথম দিনে ১৯ কোটি ২০ লাখ রুপি আয় করেছে। এখন পর্যন্ত এটি আয় করেছে ৫২ কোটি ৩৫ লাখ রুপি। ১০৫ কোটি রুপি বাজেটে তৈরি হয়েছে ছবিটি।

বলিউডবোদ্ধাদের দাবি ‘ফ্যান’ই হবে বছরের সেরা ছবি। নতুন আর হৃদয় ছোঁয়া গল্প, শাহরুখের অনবদ্য দুটি চরিত্রে মুগ্ধ হচ্ছেন দর্শক। সবদিক দেখে শাহরুখও ভাবছেন ‘ফ্যান’ ছবির জন্য পুরস্কারের যোগ্য তিনি।

পুরস্কার নিয়ে শাহরুখের মুখ থেকেই কথাটা সরাসরি শোনা গেলো। ইন্ডিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে ৫০ বছর বয়সী এই অভিনেতা বলেছেন, ‘এ ছবিতে আমার চরিত্রের জন্য এবার পুরস্কার না পেলে পুরস্কার ছিনিয়ে নেবো। যদি সেটাও না পারি তবে কেঁদে দেবো।’

তবে এবারে পুরস্কার পাওয়াটা মোটেও সহজ কিছু হবে না শাহরুখের জন্য। কেননা, এইবার তাকে লড়াই করতে হবে আরো দুই খান আমির ও সালমানের সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে এই দুই তারকার ‘দঙ্গল’ ও ‘সুলতান’ ছবি দুটি। অবশ্য, এবছর শাহরুখেরও আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। গুজরাটের এক গডফাদারের চরিত্রে কাজ করা শাহরুখের সেই ছবির নাম ‘রায়ীস’। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া