adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন কাদের-লোকমান

LOKMANক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন শেখ জামাল ধানমন্ডির সভাপতি মঞ্জুর কাদের ও মোহামেডান ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া! সর্বশেষ খবর এমনটাই। শেখ জামাল ধানমন্ডির ফুটবল কমিটির চেয়ারম্যান, সাবেক ফুটবলার ও বাফুফে নির্বাচনে সহ-সভাপতি পদপ্রার্থী আশরাফ উদ্দিন আহমেদ চুন্নুও সেই ইঙ্গিত দিলেন।

৩০ এপ্রিল বাফুফের নির্বাচনে সালাউদ্দিন বিরোধী ‘ফুটবল বাঁচাও’ জোট থেকে সিনিয়র সহ-সভাপতি পদের জন্য গতকাল মনোনয়ন কিনেছিলেন তারা।লোকমান সহ-সভাপতির পদের মনোনয়নও কিনেছিলেন।

কিন্তু তারা দুজনই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক। বিসিবির সংবিধান মতে, এই সংস্থার পরিচালকরা অন্য কোন ফেডারেশনের নির্বাচনে অংশ নিতে পারবেন না। যদি নেন এবং নির্বাচিত হন, তাহলে বিসিবির পরিচালক পদ থেকে পদত্যাগ করতে হবে।

জানা গেছে, বিসিবির পরিচালক পদ আরো বেশি গুরুত্বপর্ণ হওয়ায় বাফুফের নির্বাচন থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন মঞ্জুর কাদের ও লোকমান হোসেন ভূইয়া। ফলে সিনিয়র সহ-সভাপতি পদে এই প্যানেল থেকে নির্বাচন করতে যাচ্ছেন সাবেক ফুটবলার ও আওয়ামী লীগ নেতা দেওয়ান শফিউল আরেফিন টুটুল। সালাউদ্দিন প্যানেল থেকে এই পদে নির্বাচন করছেন আব্দুস সালাম মুর্শিদী।

তাহলে কেন অযথা মনোনয়ন পত্র কিনলেন মঞ্জুর কাদের ও লোকমান হোসেন ভূইয়া? এই প্রশ্নের উত্তর মিলছে না।কোন উত্তর দিতে পারেননি চুন্নুও। তবে ফুটবল সংশ্লিষ্টরা মনে করছেন, সালাউদ্দিন প্যানেলকে একটু ঘাবড়ে দিতেই নাকি মনোনয়ন কিনেছিলেন কাদের ও লোকমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া