adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের ‘ফ্যানেরাও’ ৩ দিনে রেকর্ড কালেশন দিলেন শাহরুখকে

Shahrukh-khan-400x222ডেস্ক রিপোর্ট : গত শুক্রবার রিলিজ করেছে শাহরুখের সিনেমা ‘ফ্যান’। সিনেমাটি ভারতে ওপেনিং কালেকশনে রেকর্ড করেছে। শুধুমাত্র ভারতে নয়। পাকিস্তানেও সিনেমাটি ৩ দিনে রেকর্ড কালেকশন করে ফেলেছে। পাকিস্তানে এই সিনেমাটি প্রথম তিন দিনে ৫ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে।
ইংরাজি পত্রিকা ডিএনএর খবর অনুযায়ী, একবার ফের প্রমাণিত হল শুধু ভারতেই নয়, পাকিস্তানেও শাহরুখের ফ্যান প্রচুর। এবং এই কারনেও শাহরুখের ‘ফ্যান’ দেখতে করাচী এবং লাহোরের সমস্ত হলে হাউসফুল হয়ে যাচ্ছে। পাকিস্তানে ‘ফ্যান’ দেখানোর রাইট নেওয়া কোম্পানি জিও ফিল্মের এক আধিকারিক বলেন, ‘ফ্যান’ প্রথম তিন দিনেই ৫ কোটি টাকার বেশি ইনকাম করেছে।
তিনি আরও বলেছেন, সিনেমাটির বেশি রেসপন্স আসছে করাচী এবং লাহোর থেকে। এখানেই সিনেমাটি রেকর্ড কালেকশন করেছে। এবং আরও করবে। কারণ এই সপ্তাহের সমস্ত হলে প্রায় সব টিকিটই অগ্রিম বুকিং হয়ে গেছে। প্রসঙ্গত, শাহরুখ সিনেমাটিতে ডবল চরিত্রে অভিনয় করেছেন। দুটি দেশের ক্রিটিকরা সিনেমাটিকে ভালো সিনেমা বলেছেন।
ভারতে ‘ফ্যান’ প্রথমদিন ১৯.৩০ কোটি টাকা কামিয়েছে। দ্বিতীয় দিন ১৫.৪০ কোটি টাকা কালেকশন করেছে। শাহরুখ সিনেমাটিতে দুর্দান্ত অভিনয় করে সকলার মন জয় করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া