adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২শ বস্তা চালসহ ট্রাক নদীতে, নিহত ২

new-microsoft-word-document-(2)(3)_109600ডেস্ক রিপোর্ট : চাঁদপুরে ট্রাকে চাল লোড করতে গিয়ে ২০০ বস্তা চালসহ একটি ট্রাক ডাকাতিয়া নদীতে ডুবে গেছে। এ ঘটনায় চালকসহ দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

১৬ এপ্রিল শনিবার রাত সাড়ে নয়টার দিকে ট্রাকঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে উদ্ধার ততপরতা চালায়।

ফায়ার সার্ভিসের ডুবরি দল ডাকাতিয়া নদীর তলদেশে ট্রাকের ভেতরে চালের বস্তার নিচ থেকে ট্রাক ড্রাইভার মোস্তফা (৫০) ও শ্রমিক আলাউদ্দিনকে (২৫) মৃত অবস্থায় উদ্ধার করেছে। এ ঘটনায় আরেক শ্রমিক নিখোঁজ রয়েছেন। তিনিও মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতরা হলেন-শহরের মধ্য গুনরাজদির মিছির আলীর ছেলে মোস্তফা, ভোলা চরফ্যাশনের জাহাঙ্গীরের ছেলে আলাউদ্দিন।

জানা যায়, ডাকাতিয়া নদীর পাড়ে নোঙ্গর করা একটি চালের ট্রলার থেকে সোহেল ট্রান্সপোর্টের কুমিল্লা-ট ৬৪৩৪ একটি ট্রাকে ২শ বস্তা চাল লোড করছিল শ্রমিকরা। চাকায় জুগান না দেয়ায় ট্রাকটি চালসহ নদীতে পড়ে যায়। এসময় ট্রাকচালকসহ ছয়জন নদীতে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মোস্তফা ও আলাউদ্দিকে মৃত অবস্থায় উদ্ধার করে। এছাড়া শ্রমিক নয়ন, নুরুল ইসলাম ও কাশেমকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এখনো একজন নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে চেষ্টা করছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া