adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শফিক রেহমানের বাসায় ফখরুল- রিমান্ড বাতিল করে মুক্তি দাবি

fakrul-1_109660নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানের রিমান্ড বাতিল এবং ‍অবিলম্বে তার মুক্তির দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

১৭ এপ্রিল রবিবার বেলা দুইটার দিকে মির্জা ফখরুল বিএনপির কয়েকজন শীর্ষ নেতাসহ শফিক রেহমানের ১৫ ইস্কাটনের বাসায় যান তার পরিবারের প্রতি সমবেদনা জানাতে। সেখানে তারা শফিক রেহমানের স্ত্রী তালেয়া রহমানের সঙ্গে কথা বলেন।

পরে বাসার নিচতলায় সাংবাদিকদের কাছে ফখরুল বলেন, “শফিক রেহমানের মতো একজন মানুষকে রিমান্ডে নেয়া অমানবিক। আমরা অবিলম্বে তার রিমান্ড বাতিল করে মুক্তির জোর দাবি জানাচ্ছি।”

যারা বিরোধী মত পোষণ করে, সরকার তাদের যেকোনোভাবে গ্রেপ্তারে মরিয়া, এমন অভিযোগ করে ফখরুল দাবি করেন, শফিক রেহমানকে এ জন্যই গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু, অর্থ সম্পাদক আব্দুস সালাম, ধানের শীষের সম্পাদক ডা. সায়ন্ত শাখাওয়াত, বিএনপিপন্থী আইনজীবী ব্যারিস্টার রুমিন ফারহানা প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে আমেরিকায় অপহরণ ও হত্যা চেষ্টার অভিযোগে করা মামলায় শফিক রেহমানকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।  শনিবার ভোরে বৈশাখী টেলিভিশনের সাংবাদিক পরিচয়ে ডিবি পুলিশ তার ১৫ ইস্কাটনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে। ২০১৫ সালের আগস্ট পল্টন থানায় ওই অপহরণ চেষ্টার মামলাটি করেছিল গোয়েন্দা পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া