adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মাদ্রাসাছাত্রকে নির্যাতন -গ্রেফতার হয়নি কেউ

1_109649_0ডেস্ক রিপোর্ট : ফেনীতে এক মাদ্রাসাছাত্রকে ‘ফ্যানের সঙ্গে ঝুলিয়ে’ ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। পালিয়ে বাড়ি যাওয়ার চেষ্টা করায় তাকে নির্যাতন করা হয়েছে বলে জানা গেছে।

১৫ এপ্রিল শুক্রবার দুপুরে শহরের মধ্যম চাড়িপুর মিছবাহুল কোরআন ওয়াস ছুন্নাহ মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

শিশুটির বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের সাতগরিয়া গ্রামে। তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা ইয়াকুব নবী জানায়, ফেনী শহরের পাগলামিয়া সড়ক এলাকার মিছবাহুল কুরআন উলুম ওয়াস সুন্নাহ মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র আরিফুল ইসলাম। শুক্রবার সকালে আরিফ বাড়ি যাওয়ার জন্য ছুটি চাইলে মাদ্রাসা শিক্ষক মোশাররফ হোসেন তাকে ফ্যানে ঝুলিয়ে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনার পর শনিবার বিকালে মুমূর্ষু অবস্থায় তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, শনিবার রাতে শিশুটিকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করার পর তার বাবা থানায় লিখিত অভিযোগ করেন। রাত ১০টার দিকে ওই মাদ্রাসায় অভিযান চালালেও মোশারফ হোসেন নামে সেই শিক্ষক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া