adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জিতলে আমি বিসিবি থেকে পদত্যাগ করব’

lokman bhuiyan Newক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকরা যেকোন ফেডারেশনের নির্বাচনে প্রার্থী হতে পারবেন। তবে এর পেছনে যে শর্তটা রয়েছে সেটা অত্যন্ত কঠিন।।বিসিবির পরিচালক পদে থাকা অবস্থায় অন্য ফেডারেশনের নির্বাচনে জিতলে বিসিবির পরিচালক পদ থেকে পদত্যাগ করতে হবে। এমনটা বিসিবির সংবিধান রয়েছে। সে কারনে আজ মোহামেডানের ডিরেক্টর ইনচার্ লোকমান হোসেন ভূইয়া ফুটবলের নির্বাচনে অংশ নিতে সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি দুই পদেই নমিনেশন পেপার কিনেছেন। তাহলে লোকমান হোসেন ভূইয়া কি করবেন?

সন্ধ্যার পর ক্রীড়াঙ্গনে এটাই ছিল আলোচিত বিষয়। আসন্ন বাফুফে নির্বাচনে মনোনয়নপত্র শুধু লোকামান হোসেনই কিনেছেন তা নয়। শেখ জামাল ক্রীড়া চক্রের সভাপতি ও বিসিবির পরিচালক মঞ্জুর কাদেরও কিনেছেন। তিনি কিনেছেন সিনিয়র সহ-সভাপতি পদে। আর লোকমান হোসেন ভূইয়া সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি দুই পদেই মনোনয়নপত্র কিনেছেন।

রাতে মুঠোফোনে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয় লোকমান হোসেন ভূইয়ার কাছে। তিনি জবাবে বলেন,‘আমি জানি আইনটা। বিসিবির সংবিধান জেনে শুনেই আমি ফুটবলের নির্বাচনে অংশ নিচ্ছি। জিতলে আমি বিসিবি থেকে পদত্যাগ করব।’ তবে মনজুর কাদেরের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এই দুইজনই মূলত সালাহউদ্দিন বিরোধী জোট ‘ফুটবল বাঁচও’ জোটের কর্ণধার। এই প্যানেল থেকে সভাপতি পদে গতকালই মনোনয়নপত্র কিনেন ফুটবলে একেবারেই অচেনা ব্যক্তি নরসিংদী ২ আসনের সাংসদ কামরুল আশরাফ খান পোটন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া