adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিষিদ্ধ হলেন বরিশাল বুলসের মালিক

BARISAL BULSস্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল বরিশাল বুলসের অন্যতম মালিক রিজওয়ান বিন ফারুককে আজীবন নিষিদ্ধ করা হয়েছে। এশিয়া কাপের ফাইনালে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে ১৬ এপ্রিল শনিবার তাকে নিষিদ্ধ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলাবিষয়ক কমিটি।

এশিয়া কাপের ফাইনাল ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুর্নামেন্টের সম্প্রচার স্বত্ব কেনা প্রতিষ্ঠান টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের প্রধান মঈনুল হক চৌধুরীর ওপর চড়াও হন রিজওয়ান। এতে বিসিবির সুনাম বিনষ্ট হওয়ায় তাকে নিষিদ্ধ করা হয়েছে।

রিজওয়ান দীর্ঘদিন বিসিবির সঙ্গে যুক্ত। তার প্রতিষ্ঠান এক্সিওম টেকনোলজিস বিসিবির সঙ্গে ব্যবসায় জড়িত। বরিশাল বুলসের অন্যতম মালিকও তিনি।

এদিকে জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান ক্ষমা চাওয়ায় তার ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে। আচরণবিধি ভেঙে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার অভিযোগে তাকে বিসিবির প্রধান ম্যাচ রেফারির পদ থেকে সাময়িক নিষিদ্ধ করা হয়েছিল।

গৃহকর্মীকে নির্যাতন করা ক্রিকেটার শাহাদাত হোসেনের বিষয় কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। কারণ এটি এখনও আদালতে বিচারাধীন। ফলে আসন্ন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলতে পারবেন না এই পেসার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া