adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন লাখ ৭৫ হাজার টাকার নির্বাচনী নমিনেশন পেপার বিক্রি

bff logoজহির ভূইয়া ঃ শুরু হয়ে গেল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনী হাওয়া। ১৩৪ জন ভোটারের কাউন্সিলশীপ আগেই নিশ্চিত হয়েছিল। আজ ছিল নির্বাচনী নমিনেশন পেপার বিক্রির প্রথম দিন। বাফুফে সচিবালয়ে (বাফুফে ভবনে) সাধারন সম্পাদক আবু নাইম সোহাগের অধীনে নমিনেশন বিক্রির প্রথম দিনে তিন লাখ ৭৫ হাজার  টাকার নমিনেশন পেপার বিক্রয় হয়েছে। এ তথ্য দিয়েছেন আবু নাইম সোহাগ।

সন্ধ্যা ৬টা অবদি ছিল নমিনেশন পেপার ক্রয়ের সময়সীমা। সন্ধ্যা পর্যন্ত দুই সভপতি, এক সহ-সভাপতি ও ৪ সদস্য পদের জন্য নমিনেশন পেপার বিক্রির ফলে বাফুফের কোষাগারে সাড়ে তিন লাথ টাকা জমা জমা হয়েছে বলে তথ্য দিলেন সাধাররন সম্পাদাক সোহাগ।

সন্ধ্যার পর সোহাগ অফিস রুমে বসে জানান, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য এবং নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিল কামরুল আশরাফ খান ও টঙ্গী ক্রীড়া চক্রের কাউন্সিল নুরুল ইসলাম নুরু সভাপতি পদে নমিনেশন পেপার ক্রয় করেছেন। এ দুই নমিনেশন পেপার থেকে ১ লাখ করে ২ লাখ টাকা এসেছে। এছাড়া সহ-সভাপতি পদে নন-ভোটার তাবিদ মোহাম্মদ আওয়াল ৫০ হাজার টাকা দিয়ে নমিনেশন পেপার ক্রয় করেছেন। আর ৫টি সদস্য পদে ২৫ হাজার টাকা করে ১ লাখ ২৫ হাজার টাকার নমিনেশন পেপার বিক্রি হয়েছে। এরা হলেন পুরাতন ঢাকার দ্যা মুসলিম ইনস্ট্রিটিউটের ভোটার হাজী টিপু সুলতান, নন-ভোটার সাইফুর রহমান, দিপালী যুব সংসদের মহিবুর রহমান মিরাজ, বর্মান কমিটির সদস্য ইকবাল হোসেন ও পূর্বাচল পরিষদের ভোটর আল্বহাজ সাব্বির হোসেন।”

নন-ভোটারদের নির্বাচনের নমিনেশন পেপার ক্রয় প্রসঙ্গে বাফুফের সাধারন সম্পাদাক আবু নাইম সোহাগ বলেন,“বাফুফের নির্বাচনে নন-ভোটারও নির্বাচন করতে পারবে। যে কেউ চাইলে নমিনেশন কিনতে পারেন। এতে বাফুফের বাধা নেই। তবে ফুটবলের সঙ্গে দুই বছরের সংশ্লিষ্ট কার্যকরী সম্পর্ক থাকতে হবে।”

উল্লেখ্য, কাল নমিনেশন পেপার কেনার শেষ দিন। আর প্রত্যাহারের দিন শুধুমাত্র ১৮ এপ্রিল। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২১ এপ্রিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া