adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্নীতিবাজদের নিয়ে আন্দোলন সফল হবে না: গয়েশ্বর

51580_124_109417নিজস্ব প্রতিবেদক : দুর্নীতিবাজ লোকদের নিয়ে আন্দোলন করলে তাতে সফল হওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, আন্দোলন করতে গেলে মরতে হবে। এটা মেনে তারপর  আন্দোলনে নামতে হবে।

১৫ এপ্রিল শুক্রবার  বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপ লাউঞ্জে গণসংস্কৃতি দলের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

ইউপি নির্বাচন নিয়ে বিএনপি দ্বৈতনীতি অবলম্বন করছে বলে মনে করেন গয়েশ্বর রায়। তিনি বলেন, নির্বাচনের মাধ্যমে মানুষ হত্যা করা হচ্ছে। এ জন্য জনগণ এ নির্বাচন চায় না। দলের পক্ষে এটা  বলার পর আবার নির্বাচনে যাওয়ায় প্রশ্ন তোলেন তিনি।

দলের সরকারবিরোধী আন্দোলনের ভবিষ্যৎ সম্পর্কে বিএনপির এই নেতা বলেন বলেন, “দুর্নীতিবাজ লোক নিয়ে আন্দোলন করলে তা সফল হবে না।  গুলশান-বনানীতে না থাকলে যাদের রাতের ঘুম হয় না তাদের দিয়ে আন্দোলন হবে না।

গয়েশ্বর বলেন, “সরকার মনে করছে বিএনপি আর রাজপথে নামতে পারবে না। আমিও জানি না, কবে আন্দোলনে নামব। কিন্তু দেশবাসীর জাতীয়তাবাদী মনের ভূমিকম্প কখন কোন অবস্থায় হবে, এর ক্ষয়ক্ষতি কী হবে, তা সরকার বুঝতে পারছে না। ”  

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দার, বিশ্ববিদ্যালয় অধ্যাপক সুকোমল বড়ুয়া, জাসাসের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া