adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতার জিতকে নিয়ে যা বললেন বাংলাদেশের নুসরাত ফারিয়া

FARIAবিনোদন ডেস্ক : নুসরাত ফারিয়ার চলচ্চিত্রে শুরুটা হয়েছিল কলকাতার ওমের বিপরীতে, এরপর বলিউডের ইমরান হাশমির সাথে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা গেলেও তা আর হয়ে উঠেনি। এবার জুটি বেঁধে কাজ করছেন কলকাতার সুপারস্টার জিত এর বিপরীতে ‘বাদশ’ শিরোনামের চলচ্চিত্রে।

এরই মধ্যে ঢাকা ও কলকাতার বিভিন্ন লোকেশনে ছবিটির প্রায় ৪০ শতাংশ শুটিং শেষ হয়েছে। বাকি শুটিং হবে কলকাতা ও যুক্তরাজ্যে। জিতের বিপরীতে প্রথম কাজ করতে গিয়ে প্রথম দিন থেকেই নানা অভিজ্ঞতা হয়েছে ফারিয়ার।

ফারিয়া জিত প্রসঙ্গে বলতে গিয়ে বলেন, ‘আমাদের প্রথম দেখা হয় ঢাকার একটি তারকা হোটেলে। সেখানেই হয় এই ছবির প্রথম দৃশ্যের কাজ। সেটে ঢুকে পরিচিত হওয়ার পর আশ্চর্য ভঙ্গিতে জিত বলেন, ইউ ফারিয়া! পরে বললেন, তোমার ভেতরে একটা ব্যাপার আছে। এখনো দেখা হলে ওই একই কথা বলেন’।

জিত প্রসঙ্গে ফারিয়া আরও বলেন, তার সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছি, কাজের ক্ষেত্রে তিনি দারুণ পেশাদার। প্রথম দিন থেকে আজ অবধি প্রতিটি দৃশ্য করার আগে একাধিকবার আমাকে রিহার্সেল করতে হয়েছে। যতক্ষণ না পারফেক্ট হয়, ততক্ষণ রিহার্সেল করতে হয়। এ ব্যাপারে তাঁর মধ্যে কোনো বিরক্তিভাব দেখিনি।

ফারিয়ার কাছে পর্দা কিংবা পর্দার বাইরে জিত অসম্ভব রকম স্মার্ট ও ব্যক্তিত্বসম্পন্ন একজন মানুষ। তিনি বলেন, তার বিপরীতে প্রথম বাংলাদেশি নায়িকা হিসেবে আমি কাজ করব, এটা ছিল আমার জন্য রোমাঞ্চকর। তার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারব কি না, সেটা নিয়ে খানিকটা ভয় ছিল। তবে কাজের সময় তার সহযোগিতার কারণে ভয় পুরোপুরি কেটে গেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া