adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কনের বাড়ির চা পান – হাসপাতালে ২৬ জন

bbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbbb_123984ডেস্ক রিপোর্ট : পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় কনে দেখার অনুষ্ঠানে চা পান করে ২৬ জন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

১৪ এপ্রিল বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার সোনাহার ইউনিয়নের বালাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থ ব্যক্তিদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন- দিলীপ চন্দ্র রায় (২৮), ফণীভূষণ (৩২), স্বশোধর রায় (৪৫), আপন রায় (২৯) ও তৈলক্ষ্য রায় (৭৫)।

আহত সবাইকে প্রাথমিকভাবে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাঁদের মধ্যে কনের দাদা তৈলক্ষ্য রায়ের (৭৫) অবস্থার অবনতি হয়। তাঁকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী জাকিরুল ইসলাম সুইডেন জানান, গতকাল সন্ধ্যায় নীলফামারী সদর উপজেলার চওড়া দলুয়াপাড়া এলাকার আপন রায় কনে দেখতে ১২ জন আত্মীয়সহ বালাপাড়া গ্রামের স্বশোধর রায়ের বাড়িতে যান। আলাপ-আলোচনার মধ্যে উপস্থিত অতিথিদের চা-নাশতা খাওয়ানো হয়। ভুলবশত কীটনাশককে চা পাতা মনে করে তৈরি করা হয় চা। এর কিছুক্ষণ পরই সবারই গলা ও বুক জ্বালাপোড়া শুরু হয়। মুহূর্তেই বর-কনে উভয় পক্ষের ২৬ জন অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোনাহার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রহিমুল ইসলাম বুলবুল ২৬ জন অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার বিকাশ চন্দ্র রায় জানান, অসুস্থ সবাইকে চিকিতসা দেয়া হচ্ছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কারো ব্যাপারে কিছু বলা যাচ্ছে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া