adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার হাতে কি ‘M’ তবে আর ঠেকায় কে?

HANDডেস্ক রিপোর্ট : হাত দেখে মানুষ চেনা যায়। আপনি মানুষটা কেমন, সেটা আপনার হাতই তা বলে দেয়। কিন্তু যাঁদের হাতে ‘M’ আছে তারা স্পেশাল। তাহলে একবার খেয়াল করে দেখুন আপনার হাতে ‘M’ আছে কি না? যদি থাকে, নিশ্চিতভাবেই আপনি স্পেশাল। হ্যাঁ, ঠিক এমনটাই মনে করেন জ্যোতিষীরা।

জ্যোতিষশাস্ত্র বলে, কোনও পুরুষের হাতে ‘M’ থাকলে, তিনি অত্যন্ত প্রতিশ্রুতিমান। আপনার যদি তেমন থাকে তবে জানবেন আপনি অত্যন্ত অনুভূতিপ্রবণ। শুধু চাকরি নয়, যে কোনও উদ্যোগ নিলেই আপনি সাফল্য পাবেন। অংশীদারি ব্যবসাতেও আপনি ভাল শুধু নয়, অসাধারণ।কোনও মেয়ে যদি আপনার প্রেমে পড়েন, তবে সম্পর্কের ভবিষ্যত্‍‌ নিয়ে চিন্তা থাকে না। আপনারা কখনওই কাউকে প্রতারিত করেন না। চোখ বন্ধ করে ভরসা করা যায়।

এছাড়া, মহিলাদের হাতে যদি ‘M’ থাকে তবে, তিনি পুরুষের থেকেও ক্ষমতাশালী হতে পারেন। যদি প্রেমিক, প্রেমিকা দু’জনের হাতেই ‘M’ থাকে সেটা রাজযোটক। তবে সে ক্ষেত্রেও সাফল্যের দিক থেকে মেয়েটিই এগিয়ে থাকবে।

হাতের তালুতে ‘M’ থাকা ছেলে বা মেয়ে যে কেউ-ই যে কোনও পরিস্থিতিতে নিজেকে সহজেই খাপ খাইয়ে নিতে পারেন। সফল্যের জন্য নিজের মধ্যে প্রয়োজনীয় পরিবর্তনও এরা করতে পারেন।

সুতরাং, হাতে যদি ‘M’ থাকে তবে নিশ্চিতে এগিয়ে যান। নিজের উপরে আস্থা রাখুন। সাফল্য আপনার কাছে আসবেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া