adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বরাষ্ট্রমন্ত্রী বললেন – আইএসের সাক্ষাতকার প্রকাশ দেশি-বিদেশি ষড়যন্ত্র

183151460710397নিজস্ব প্রতিবেদক :  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) কথিত বাংলাদেশ প্রধানের সাক্ষাতকার প্রকাশ দেশি-বিদেশি ষড়যন্ত্র। বাংলাদেশে আইএসের কোনো সাংগঠনিক ভিত্তি নেই, তবে তাদের অনুসারী থাকতে পারে।’
 
১৫ এপ্রিল শুক্রবার রাজধানীর ধানমন্ডির বাসভবনে সাংবাদিকদের কাছে দেওয়া এক প্রতিক্রিয়ায় এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
 
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইএসের অস্তিত্বেরও কোনো কিছু পাওয়া যায়নি এদেশে। তবে তারা যেন এদেশে ঘাঁটি গড়তে না পারে সেজন্য সরকারের সংস্থাগুলো কাজ করছে।
 
মন্ত্রী আরো বলেন, যা প্রকাশিত তা আর্ন্তজাতিক ষড়যন্ত্রেরই অংশ। এর কোনো ভিত্তি নেই। এই ষড়যন্ত্রের অন্যতম উদ্দেশ্যে হলো এদেশে যে জঙ্গি আছে তা প্রমাণ করা। যা কোনদিনই সম্ভব হবে না। কেননা এই সরকার জঙ্গিবাদকে কখনোই সমর্থন করে না।
 
উল্লেখ্য, বুধবার আইএসের মুখপত্র `দাবিক` ম্যাগাজিনে জঙ্গিগোষ্ঠীটির কথিত বাংলাদেশ শাখার প্রধান হিসেবে অজ্ঞাত পরিচয়ের শেখ আবু-ইব্রাহিম আল-হানিফের নাম ঘোষণা করা হয়। ম্যাগাজিনটিতে আবু হানিফের একটি সাক্ষাৎকারও প্রকাশ করা হয়। এতে তিনি বাংলাদেশের কৌশলগত অবস্থানের সুবিধের কথা ব্যাখ্যা করে ভবিষ্যতে হিন্দু ভারত এবং বৌদ্ধ বার্মার বিরুদ্ধে কথিত জিহাদ পরিচালনার কথা বলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া