adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এবার বাঙ্গালি দম্পতি রূপে অমিতাভ-জয়া ভাদুরি

2016_04_15_16_56_28_Zas3jxXLQxumb3OqTrni6SdV7q4wmE_originalবিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরে কোনো বিতর্ক ছাড়াই সংসার যাপন করে আসছেন বলিউডের মেগাস্টার অভিনেতা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। সিনেপর্দায়ও তারা যথেষ্ঠ উজ্জল। এবার এই দম্পতিকে দেখা যাবে একেবারে বাঙ্গালি স্বামী-স্ত্রীর সাজে!

এমনিতেই জয়া বচ্চন বাঙ্গালি ঘরের সন্তান। জয়া বাঙ্গালির সন্তান হওয়ার ফলে বচ্চন পরিবারে কিছুটা বাঙ্গালি সংস্কৃতির চর্চা হয়। আবার চরিত্রের প্রয়োজনে গত বছর বাঙ্গালি বাবার চরিত্রে ‘পিকু’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন অমিতাভ। কিন্তু এবার আলাদা আলাদাভাবে নয়, বরং বাঙ্গালি স্বামী-স্ত্রীরূপেই দেখা যাবে অমিতাভ-জয়াকে!

হ্যাঁ। বাঙ্গালি স্বামী-স্ত্রীরূপেই আসছেন এই নির্ভেজাল দম্পতি। তবে কোনো সিনেমায় নয়, বরং একটি বিজ্ঞাপনচিত্রে বাঙ্গালি দম্পতি হিসেবে দেখা যাবে তাদের। একটি সূত্র জানিয়েছে, কল্যাণ জুয়েলার্সের হয়ে একটি বাঙ্গালি দম্পতির চরিত্রে বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে অমিতাভ ও জয়া বচ্চনকে।

কল্যাণ জুয়েলার্স তাদের শাখা এবার কলকাতায়ও লাঞ্চ করছে। আর এর ব্রান্ডিংয়ের জন্যই ব্রান্ড অ্যাম্বাসেডর অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে দিয়ে একটি বিজ্ঞাপনচিত্রও তৈরি করে নিল তারা। আর সেখানেই বাঙ্গালি দম্পতি সাজে দেখা যাবে তাদর।

প্রসঙ্গত, জয়া বাদুরি এবং অমিতাভ বচ্চনের প্রথম সাক্ষাৎ হয় বিখ্যাত পুনে ফিল্ম ইনস্টিটিউটে। আর তারা পরস্পর বিয়ে করেন ১৯৭৩ সালের ৩ জুন। একই সঙ্গে তারা বেশকিছু জনপ্রিয় সিনেমায়ও অভিনয় করেন। এরমধ্যে জানজির, শোলে, অভিমান অন্যতম।

 

 


 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া