adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ইউপি নির্বাচনে আ.লীগে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ আছে- বললেন কাদের

2015_12_24_19_54_53_OS7xA4E9uPpaLCnULJvRTwIlT2Kb2y_originalডেস্ক রিপোর্ট : ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের প্রতীক নৌকা পেতে মনোনয়ন-বাণিজ্যের অভিযোগের কথা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।

১৫ এপ্রিল শুক্রবার দুপুরে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন মন্ত্রী।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য টাকা লেনদেনের অভিযোগ আছে। সত্যতা যাচাই-বাচাই করে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ইউপি নির্বাচনে  জেলা ও তৃণমূল পর্যায়ে প্রধান বিরোধী দল বিএনপি প্রার্থী পাচ্ছে না দাবি করে ওবায়দুল কাদের বলেন, “বড় দল হিসেবে সাংগঠনিক বিষয়ে তারা খুবই দুর্বল। তারা আন্দোলনে নিষ্ক্রিয়, কর্মকাণ্ডে স্থবির। দীর্ঘদিন পর নির্বাচন সামনে রেখে ধানের শীষ প্রতীক নিয়ে মাঠে মিটিং-মিছিল চালাচ্ছে।” বর্তমানে বিএনপি প্রেস ব্রিফিংয়ের রাজনীতি করছে বলে মন্তব্য করেন তিনি।

ক্ষমতাসীন দলের কাউন্সিলের বিষয়ে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, সংশোধনের মাধ্যমে ঐতিহ্য ও প্রযুক্তিনির্ভর গঠনতন্ত্র করে আওয়ামী লীগের আগামী কাউন্সিলে দলের নেতৃত্বে নুতন রক্তের সঞ্চালন হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা প্রসাশক আমিন উল আহসান, পুলিশ সুপার মো. রেজাউল হকসহ সরকারি কর্মকর্তা ও স্থানীয় নেতারা।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া