adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাড়িতে গ্যাস নেয়ার সময় বিস্ফোরণে মালিকসহ নিহত ২

CARডেস্ক রিপোর্ট : সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট এলাকায় ডেলটা সিএনজি স্টেশন থেকে গ্যাস নেয়ার সময় একটি প্রাইভেটকারে বিস্ফোরণ হয়েছে। এতে কারটির মালিক ও সিএনজি স্টেশেনের অপারেটর নিহত হন। মালিকই গাড়িটি চালাচ্ছিলেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকারে থাকা দুই যাত্রী। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
১৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট এলাকায় ডেলটা সিএনজি স্টেশনে এই ঘটনা ঘটে।
নিহত প্রাইভেটকারের মালিকের নাম সজল বলে জানা গেছে। তার বাড়ি নয়ারহাট এলাকায়। নিহত অপরজন ডেলটা সিএনজি স্টেশনের অপারেটর শামিম। এছাড়া গুরুতর আহত অপর দুই জন হলেন- আমানত শাহ ও নয়ন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে গ্যাস নেয়ার সময়ে প্রচণ্ড শব্দে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো খ-১১-৪৬০৫) বিস্ফোরণ হয়। বিস্ফোরণে সিএনজি স্টেশনটির ক্যাশ কাউন্টারের কাঁচ ভেঙ্গে চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। এতে প্রাইভেটকারটি একেবাড়েই দুমড়ে-মুচড়ে যায়।
ঘটনাস্থলেই মারা যান প্রাইভেটকারটিতে সিএনজি দেয়ার কাজে নিয়োজিত ডেলটা সিএনজি স্টেশনটির কর্মচারী শামিম। পরে আহতদের প্রথমে সাভারের গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিতসক তাদেরকে উন্নত চিকিতসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পথিমধ্যে প্রাইভেটকারের মালিক ও চালক সজলের মৃত্যু হয়। নিহত ও আহতদের স্বজনদের আর্তচিতকারে হাসপাতাল জুড়ে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।
এব্যাপারে গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়োজিত চিকিতসক মো. আরিফ জানান, সিলিন্ডার বিস্ফোরণে তিনজনকে গুরুতর আহত অবস্থায় পেয়েছি। কিন্তু এদের মধ্যে এক জনের হেড ইঞ্জুরিসহ বাকিদের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিতসা দিয়ে উন্নত চিকিতসার জন্য আমরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া