adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া বর্ষবরণ অনুষ্ঠানে যোগ দিলেন

Khaleda-ziaনিজস্ব প্রতিবেদক : বাংলা নববর্ষ উপলক্ষে পয়লা বৈশাখে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) আয়োজনে বর্ষবরণের অনুষ্ঠানের যোগ দিয়েছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া।
 
রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের  আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় অনুষ্ঠান শুরু হওয়ার পর বিকেল ৪টা ১৫ মিনিটে বিএনপি নেত্রী অনুষ্ঠানস্থলে উপস্থিত হন।
 
এর আগে জাসাসের শিল্পীদের গান পরিবেশনের মধ্যে দিয়ে এ অনুষ্ঠান এগিয়ে চলে। অনুষ্ঠানে বিএনপির শীর্ষ নেতাদের মধ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, আবদুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ জেড এম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী, অর্থ বিষয়ক সম্পাদক আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ উপস্থিত রয়েছেন।
 
বর্ষবরণের এই অনুষ্ঠানে নির্দিষ্ট সময়ে আগে থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও তার অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত হতে শুরু করে। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ে জনস্রোতে। অনুষ্ঠানে জাসাস সভাপতি এম এ মালেক সভাপতিত্ব করছেন এবং অনুষ্ঠান পরিচালনা করেন জাসাসের সাধারণ সম্পাদক মনির খান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া