adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বন্ধুবর রিজভীর কাজে ছোট্ট একটি প্রশ্ন!

m.-akhterডেস্ক রিপোর্ট : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে প্রশ্ন রেখে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন দলটির সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান। বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন রুহুল কবির রিজভী। তার সংবাদ সম্মেলন নিয়ে রাতে ফেসবুকে স্ট্যাটাস দেন আখতারুজ্জামান। তার স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো।

বুধবারের সংবাদ সম্মেলনে আপনি যা বলেছেন তা ১০০% ভাগ সত্য। সম্ভবত সরকার বা নির্বাচন কমিশন কেহই তা অস্বীকারও করবে না। এবং এই ধরনের আরো কাজ করতে ভবিষ্যতে বিরতও থাকবে না। তাই আপনার কাছে যথাযথ সম্মান রেখে বিনয়ের সঙ্গে আমার প্রশ্নটি হলো: সরকার ও নির্বাচন কমিশন যদি এই ধরনের কাজ অব্যাহত রাখে তাহলে সুন্দর সুন্দর পাঞ্জারি পরে সাহিত্যিক ভাষায় শুদ্ধ বাংলায় বিবৃতি দেয়া ছাড়া অন্য কিছু করার ইচ্ছা বা সরকার এবং নির্বাচন কমিশনকে এই ধরনের গর্হিত কাজ না করতে বাধ্য করার হিম্মত কি আপনার আছে?

দয়া করে ঘরে বসে বিবৃতি না দিয়ে রাজনৈতিক জনস্বার্থমূলক কর্মসূচি গ্রহণ করে রাজপথে নেমে বক্তৃতা দিন। দল ও জাতির উপকার হবে। জ্ঞান দেয়ার জন্য দুঃখিত।

মেজর অব. মো. আখতারুজ্জামান, সাবেক সংসদ সদস্য।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া