adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বর্ন জয়ী অদম্য নারীদের শনিবার মিলনমেলা

BSPA-(3)ক্রীড়া প্রতিবেদক ঃ বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি, স্বাধীনতা পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত বিভিন্ন আন্তর্জাতিক গেমস ও চ্যাম্পিয়নশিপে স্বর্ণজয়ী নারী ক্রীড়াবিদদের সম্মাননা জানানোর বিরল উদ্যোগ নিয়েছে। ক্রীড়ালেখক সমিতির এই উদ্যোগে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। যে কারনে সম্মাননা অনুষ্ঠানের নামকরণ করা হয়েছে ‘ফেয়ার এন্ড লাভলি ফাউন্ডেশন ক্রীড়াঙ্গনের অদম্য নারী’। 

 

অনুষ্ঠান ১৬ এপ্রিল শনিবার অনুষ্ঠিত হবে জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ার মিলনায়তনে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।

 

মুলত ব্যক্তিগত ও দলগত ইভেন্টে স্বর্ণজয়ী নারী অ্যাথলেটদের সম্মাননা জানানো হবে অনুষ্ঠানে। ১৮জন নারী ক্রীড়াবিদ বিশ্বের বিভিন্ন প্রান্তে বাংলাদেশের পতাকা উড়িয়েছেন, বাজিয়েছেন জাতীয় সঙ্গীত। অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে এক মঞ্চে উঠবেন এই অ্যাথলেটরা। একই অনুষ্ঠানে বাংলাদেশের নারীদের খেলাধুলার অগ্রদূত রানী হামিদকে দেয়া হবে আজীবন সম্মাননা।

 

এ উপলক্ষ্যে আজ বিকেলে বঙ্গবন্ধু স্টেডিয়ামের তৃতীয় তলার সভাকক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে এই ঘোষনা দেয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজিব, ক্রীড়াঙ্গনের অদম্য নারী অনুষ্ঠানের আয়োজক কমিটির চেয়ারম্যান ও সমিতির সাবেক সভাপতি হাসানউল্লাহ খান রানা ও কো চেয়ারম্যান এবং মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুন্নাহার ডানা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া