adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাক্তন বান্ধবী কারিনা জানলেন শহীদ কাপুরের বাবা হওয়ার খবর

jakia..sahid_109209বিনোদন ডেস্ক : বাবা হতে চলেছেন বলিউড অভিনেতা শহীদ কাপুর, এই খবরটা সবচেয়ে আগে জেনেছেন তাঁর প্রাক্তন বান্ধবী কারিনা কাপুর খান। শুনতে আশ্চর্য লাগলেও খবরটা সত্যি।

শহীদ ও কারিনার সম্পর্কের কথা কারো অজানা নয়। এক সময় দুজনের এতটাই ঘনিষ্ঠতা ছিল যে কারিনা-শহীদকে নিয়ে জল্পনাটা বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সম্পর্ক ভেঙে যায়। বহুদিন হয়েছে সম্পর্ক শেষ, কিন্তু এখনও এই দুজনকে নিয়ে বি-টাউনের কৌতুহল কিছুমাত্র কমেনি|

গত বছর যখন মীরার সঙ্গে শহীদের বিয়ে ঠিক হয়, তখন বেশ কয়েকবার একটি প্রশ্নের সামনাসামনি হতে হয় কারিনাকে। এ বার যখন শহীদের বাবা হওয়ার হওয়ার খবর পাকা হল, তখন শোনা যাচ্ছে করিনা নাকি আগেই জানতেন মীরার প্রেগন্যান্সির খবর। তা হলে কি এখনও ‘টাচে’ আছেন শহীদ-কারিনা!

শহীদ এবং সাইফ আলি খান, এক সঙ্গে ‘রেঙ্গুন’ ছবিতে অভিনয় করছেন। বলিউডের একটি মিডিয়া রিপোর্টের দাবি, সেই সুবাদে একদিন নাকি কারিনা ওই ছবির সেটে গিয়েছিলেন। আর তখনই শহীদ তাকে এই খবর দিয়েছেন।

জানা যায়, কারিনা নাকি এই খবরে বেশ খুশিই হয়েছেন। সম্পর্ক ভেঙে যাওয়ার পর অনেক বছর একসঙ্গে কোনও পার্টি বা ফিল্ম সেটেও মুখোমুখি হননি কারিনা-শহীদ। কিন্তু এখন সে সব অতীত। সাইফের সঙ্গে বিয়ের পর বেশ ভালই আছেন কারিনা। তাই সেই সব পুরনো কথা ভুলে ইদানিং আবার নতুন করে কারিনা এবং শহীদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া