adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রত্যুষা প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

jakia..priyanka_109201বিনোদন ডেস্ক : প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কথা বললেন কিছুদিন আগে তাঁকে নিয়ে তৈরি হওয়া আত্মহত্যা বিতর্ক প্রসঙ্গেও।

সংবাদমাধ্যমে প্রত্যুষার মৃত্যু স‌ম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘‘প্রকৃত সত্যটা কেউই জানে না। কেউ জানে না, কী ধরনের কষ্টের মধ্যে দিয়ে প্রত্যুষাকে যেতে হয়েছিল। সেটা না জেনে, তার পরিবারের সম্মানের কথা না ভেবে প্রত্যুষার জীবন নিয়ে যারা কাঁটাছেঁড়া করছেন তারা অন্যায় করছেন।”

প্রিয়ঙ্কা আরও বলেন, ‘‘আসলে বিনোদনের জগতে এই ধরনের কোনও ঘটনা ঘটলেই মিডিয়া অনাবশ্যক মাতামাতি শুরু করে দেয়। কিন্তু যেসব মেয়েরা শ্বশুরবাড়ির অত্যাচারের কারণে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে তাদের কথা কখনো মিডিয়ায় আসে না।”

কয়েক সপ্তাহ আগে খোদ প্রিয়াঙ্কাকে নিয়েই তৈরি হয়েছিল আত্মহত্যা-প্রচেষ্টা বিতর্ক। তাঁর প্রাক্তন ম্যনেজার প্রকাশ জাজু টুইট করে বলেন যে, ২০০২ সালে পরিস্থিতিগত চাপের কারণে প্রিয়াঙ্কা একাধিকবার আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন, প্রকাশের চেষ্টাতেই তিনি নাকি রক্ষা পান।

এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে দৃশ্যত ক্ষুব্ধ প্রিয়াঙ্কা বলেন, ‘‘মিডিয়া এমন একজনের কথা বিশ্বাস করছে যে এর আগে আমাকে অপমান করার কারণে জেল পর্যন্ত খেটেছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া