adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিমন্ত্রীর হুশিয়ারী উপেক্ষা করে আন্দোলনে খুলনার পাটকল শ্রমিকরা

khulnaডেস্ক রিপোর্ট : পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজমের হুঁশিয়ারি উপেক্ষা করে অবরোধ কর্মসূচি তৃতীয় দিনের মত অব্যাহত রেখেছেন খুলনাঞ্চলের সাত রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকরা। 

১৩ এপ্রিল বুধবার সকালে অন্যান্য দিনের মতো তারা খুলনার নতুন রাস্তা মোড়সহ খুলনা-যশোর মহাসড়কের তিনটি স্থান এবং রেলপথে অবস্থান নিয়ে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা আন্দোলন থেকে পিছপা হবেন না বলে ঘোষণা দিয়েছেন শ্রমিক নেতারা। 

এদিকে, ঢাকায় অবস্থানরত রাষ্ট্রায়ত্ত সাত জুট মিল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে বুধবার দুপুরে পাটমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা রয়েছে। বৈঠক ফলপ্রসূ হলেই আন্দোলন প্রত্যাহার করা হবে বলে জানিয়েছেন শ্রমিক নেতারা। 
 
এদিকে, টানা অবরোধের কারণে প্রতিদিনের মতোই খুলনা-যশোর মহাসড়কে যানজট দেখা দিয়েছে। বন্ধ রয়েছে রেল যোগাযোগ। ফলে এ সড়কে চলাচলরত মানুষ চরম দুর্ভোগে পড়েছেন। বিকল্প পথে চলাচল করছে পথচারীরা। 

ঢাকায় অবস্থানরত রাষ্ট্রায়ত্ত জুট মিল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের আহ্বায়ক সোহরাব হোসেন বলেন, সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে বুধবার দুপুর আড়াইটায় পাটমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা রয়েছে। বৈঠক ফলপ্রসূ হলেই কেবল আন্দোলন প্রত্যাহার করা হবে। অন্যথায় চাপ প্রয়োগ করে আন্দোলন থামানো যাবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া