adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার ভুলে হেরেছিলো বাংলাদেশ: রিয়াদ

riyadস্পোর্টস ডেস্ক : সদ্য সমাপ্ত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে মাত্র এক রানে হেরেছিলো বাংলাদেশ। এই হারের দায় নিজের কাঁধে তুলে নিলেন টাইগার অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশের একটি অনলাইন গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে তিনি বলেছেন, এ ঘটনা কি ভোলা যায়? মুশফিক ও আমি ক্রিজে থাকা সত্ত্বেও আমরা তিন বলে দুই রান নিতে পারিনি। একবারও মনে হয়নি যে ওই ম্যাচে আমরা হারতে পারি। সত্যি বলতে, মুশফিক দুইটি চার মারার পর আউট হয়ে যাবে ভাবতেই পারিনি। তারপর আমি আউট হয়ে গিয়েছিলাম। এটি আমার ভুল ছিলো। ভারতকে হারানোর এটি বড় সুযোগ ছিলো। কিন্তু আমরা তা কাজে লাগাতে পারিনি। এটা আমাদের সবার জন্য হৃদয় বিদারক ছিলো।

তিনি আরও বলেন, এক রানের হারের জন্য তিনি নিজেকে ক্ষমা করতে পারছেন না। পরবর্তীতে যদি এমন কোনও পরিস্থিতি সৃষ্টি হয় তাহলে আমি কোনও বড় শট খেলতে যাব না।

মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, শেষ বল পর্যন্ত আশা ছিলো। আমি মনে করেছিলাম শেষ বলে আমরা অন্তত এক রান নিতে পারব। কিন্তু তা হয়নি। এ দায় আমারই। আমিই ম্যাচটি শেষ করতে চেয়েছিলাম। সুযোগ ছিলো। কিন্তু আমি কাজে লাগাতে পারিনি। ওটি ছক্কা মারারই বল ছিলো। এখন তো আর পেছনে ফিরে যাওয়া সম্ভব নয়। তবে, ভবিষ্যতে যদি এমন কোনও পরিস্থতি সৃষ্টি হয় তাহলে আমি নিরাপদ অপশন বেছে নিব।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে ওই ম্যাচে বাংলাদেশের জয়ের জন্য শেষ তিন বলে বাংলাদেশের প্রয়োজন ছিলো দুই রান। কিন্তু বড় শট খেলতে গিয়ে পরপর দুই বলে আউট মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। শেষ বলে রান আউট হন মুস্তাফিজুর রহমান। ফলে এক রানের জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া