adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবার মুখোমুখি সালমান-ঐশ্বরিয়া

Salman-Ashবিনোদন ডেস্ক: সল্লু মিয়া আর বচ্চন বধূর প্রেমের খবর এখন অতীত। ঐশ্বরিয়া রাই বচ্চন এখন পরিবারের সদস্য এবং এক কন্যা সন্তানের মা। অন্যদিকে সালমান এখনও কুমার। ‘চিরকুমার’ রয়ে যাবেন কিনা এ নিয়ে গুঞ্জন, গুজব প্রায়ই শোনা যায়। এবং এর পেছনের কারণ যে তার অতীত প্রেম এ কথাও অনেকে বলেন। তবে সত্য হলো, সালমান খান ও ঐশ্বরিয়া পরস্পরের মুখ দেখেন না। বাস্তব জীবনে বহুদিন থেকেই এমনটা চলে আসছে। তবে এবার মুখোমুখি হতে চলেছেন এক সময়ের এই দুই প্রেমিক-প্রেমিকা।
 
না, অতীত প্রেমের কাঁদুনি গাইতে নয়, নিজেদের নতুন সিনেমা নিয়ে মুখোমুখি হবেন তারা। ১৪ এপ্রিল একই দিনে মুক্তি পাচ্ছে এ দুজনের সিনেমা। মজার ব্যাপার দুটোই বিগ বাজেটের মুভি। আর হবে নাই বা কেন, তারা তো আর যেনতেন ছবিতে অভিনয় করেন না। তাদের ছবি কবে মুক্তি পাবে এ নিয়ে ভক্তরা আশায় আশায় দিন গোনেন। এবার তাদের সেই আশা ফুরোলো।
 
অ্যাশ যে সিনেমাটিতে থাকছেন তার নাম ‘সারাবজিত’। অন্যদিকে সালমানের সিনেমার নাম ‘সুলতান’। কে জিতবে? প্রশ্ন এখন সেটাই। দুটো সিনেমার কাহিনিই চমকপ্রদ। একটিতে গুপ্তচরবৃত্তির অভিযোগে পাকিস্তানে আটক ভারতীয় নাগরিক সারাবজিত সিংয়ের বোন দালবির চরিত্রে অভিনয় করেছেন অ্যাশ। সিনেমায় অ্যাশের ভিন্ন লুক ইতিমধ্যেই দর্শকের নজর কেড়েছে। বোঝাই যাচ্ছে পরিচালক উমাঙ কুমার এ সিনেমায় ঐশ্বরিয়াকে শক্তিশালী এক নারীর চরিত্রেই হাজির করেছেন।
 
সালমান খানের সিনেমাটাও আত্মজীবনীমূলক। সেখানে তাকে কুস্তিগীরের চরিত্রে দেখা যাবে। এখন দেখার পালা এই দুজনের বক্স অফিস কী বলে? কে জেতেন এই লড়াইয়ে। আসলে সামনাসামনি দুজন দুজনকে এড়িয়ে চললেও পর্দায় আর এড়ানোর উপায় থাকলো না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া