adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সিআইডি’থেকে তিন বড় অফিসারকে সরিয়ে দেয়া হচ্ছে

CIDবিনোদন ডেস্ক : তুমুল জনপ্রিয় টিভি সিরিজ ‘সিআইডি’ থেকে সরিয়ে দেওয়া হচ্ছে হৃষিকেশ পাণ্ডে, তানিয়া আব্রল ও অভয় শুক্লাকে। তাদের স্থানে আনা হচ্ছে নতুন তিনি অফিসারকে।

সিরিয়াল নির্মাতারা মনে করছেন ওইসব চরিত্রের খুব একটা কাজ নেই। তবে কোনও কোনও মহল থেকে বলা হচ্ছে ওই তিন অভিনেতা নাকি প্রশ্ন তুলেছিলেন, সিরিয়ালে তাদের গুরুত্ব দেওয়া হচ্ছে না। গোট সিরিয়ালটাই প্রদ্যুমন, দয়া ও অভিজিত নির্ভর। এতেই নাকি তাদের সরিয়ে দেওয়া হচ্ছে।

গত ১৮ বছর ধরে টিভিতে দাপিয়ে বেড়াচ্ছে গোয়েন্দা সিরিয়াল সিআইডি। তবুও সিআইডি নিয়ে দর্শকদের হাসাহাসির অন্ত নেই। এসিপি ‌প্রদ্যুমনের সেই একঘেঁয়ে ম্যানারিজম, দরজা ভাঙার জন্য দয়া-কে ডাকা-একই ভাবেই চলে আসছে।

কেউ কেউ তো আবার অভি‌যোগ করেন, অভিজিতের বয়স ‌যেন বাড়তেই চায় না। শীত-গ্রীষ্ম-বরষায় ওর গা থেকে কোট কেউ খোলাতে পারেনি। তার ওপরে রয়েছে ডায়ালগ। দয়া হয়তো বললেন, স্যার ওখানে একটা লাশ পাওয়া গেছে। এসিপি প্রদ্যুমন তখন বলবেন, দয়া, এর মানে ওখানে কোনও খুন হয়েছে।

সংবাদ মাধ্যমের খবর, হৃষিকেশ সংবাদ মাধ্যমে বলেছেন, এটা আমার আট বছর। এই সিরিয়ালে অভিনয় করছি। প্রথমে দিকে আমাদের চরিত্রগুলোকে ভালোরকম গুরুত্ব দেওয়া হতো। গত বছর থেকে আমার চরিত্রের গুরুত্ব আর নেই বললেই হয়। এই ভালো এই সিরিয়াল থেকে সরে ‌যাওয়াই।

সিআইডি-র নির্মাতার পক্ষ থেকে জানা ‌যাচ্ছে, সিরিয়ালের গল্প ও অভিনেতা নির্বাচনে একটা বড় ধরনের রদবদল আনা হচ্ছে। আনা হচ্ছে তিনটি নতুন চরিত্রকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া