adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ কমিশনারের আবরো হুশিয়ারী – পহেলা বৈশাখে ৫টার পর পার্কে ঢোকা যাবে না

112_109049নিজস্ব প্রতিবেদক : পহেলা বৈশাখে নগরবাসীর নিরাপত্তার জন্য যা যা করা দরকার সব কিছুই করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। তবে তিনি সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য জনগণের সহযোগিতা কমোনা করেছেন।

১২ এপ্রিল মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সিনেট ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে আছাদুজ্জামান মিয়া বলেন, টিএসসিসহ গোটা এলাকা সিসিটিভি ফুটেজের আওতায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, বিকাল পাঁচটার পর উন্মুক্ত স্থানে কনসার্ট, নৃত্য পরিবেশনসহ এ ধরনের অনুষ্ঠান করা যাবে না। তিনি বলেন, বিকাল পাঁচটার পর কেউ পার্কে ঢুকতে পারবে না। আমরা রমনা ও সোহরাওয়ার্দী উদ্যানকে মাইকিংয়ের আওতায় নিয়ে এসেছি।

ডিএমপি কমিশনার বলেন, চারুকলা থেকে মঙ্গল শোভাযাত্রা বের করার সময় চারুকলার নিজস্ব স্বেচ্ছাসেবক, পর্যাপ্ত বিএনসিসি সদস্য ও আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। ঢাবি ক্যাম্পাসে ভুভুজেলা বাজানো যাবে না। ডিএমপির পক্ষ সর্বসাধারণের জন্য মিষ্টান্ন, বাতাসা ও মিনারেল পানির ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, নিরাপত্তার জন্য ক্যাম্পাসের কয়েকটি স্পটে ফোন নম্বর দেয়া থাকবে। আবাসিক হলের স্টিকারযুক্ত গাড়ি ব্যতীত ক্যাম্পাসে অন্য কোন প্রবেশ করতে পারবে না। রাজু ভাস্কর্যের পাশে সোহরাওয়ার্দী উদ্যানের গেট ও ছবিরহাটের গেট বন্ধ থাকবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া