adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোনির কাছ থেকে ঋণ নিলেন সানি লিওন!

DHONIবিনোদন ডেস্ক : সানি লিওনকে কম কথা শুনতে হয়নি। আজ একটু থেকে একটু কিছু হলেই মামলা থেকে শুরু করে দেশ ছাড়ার হুমকি পর্ণ খেতে হয় একসময়ে বিতর্কীত এই স্টারকে। তিনি যতই তার অতীত মুছতে চান না কেন? বারবার সেই বিতর্কীত অতীতই সামনে তুলে আনে নিন্দুকেরা।

সে যে যাই বলুক না কেন, সানি লিওনের মধ্যে একটা তীব্র ‘দেশি’ আকুতি দেখা যাচ্ছে। সম্প্রতি যে নতুন অবতারে দেখা দিয়েছেন ‘পাহলি’-লীলাময়ী, তাতে তার স্টকে থাকা কারু খুব একটা কাজে আসছে না। তাই অন্যের ভাঁড়ার থেকে এটাসেটা ধার নিতেই হচ্ছে তাকে।

একতা কাপূরের বক্স ক্রিকেট লিগে সানি তার দল ‘চেন্নাই সোয়েগার্স’-কে মাঠে নামাতে চলেছেন। কিন্তু কী হবে দলের ‘চিয়ার রোর’? এখানে সানি সোজাসুজি ঋণ নিলেন মহেন্দ্র লিংহ ধোনির কাছ থেকে।

ধোনির দল চেন্নাই সুপার কিংগস-এর ক্যাচওয়ার্ড ‘হুইস্‌ল পোড়ু’ অর্থাৎ ‘হইস্‌ল মারো’-কেই কিনা -কেই সরাসরি গ্রহণ করলেন ‘মস্তিজাদে’-র নায়িকা।

কপিরাইট নিয়ে কোনও সমস্যা নেই। বেটিং কেলেঙ্কারিতে চেন্নাই সুপার কিংস আজ হাওয়া। তবে ধোনি-বচনকে কুক্ষিগত করার পিছনে সানির ব্যবসাবুদ্ধি কাজ করছে কিনা, তা জানা দুরূহ।

কিন্তু ধোনি-বিশেষজ্ঞদের মতে, ‘হুইস্‌ল পোড়ু’ দিয়ে সানি একই সঙ্গে গ্ল্যামার আর নস্ট্যালজিয়াকে সাবড়ে দিলেন। সানি-বিশেষজ্ঞরা জানিয়েছেন, তিনি খেলার মাঠ দর্শকদের হাতে হুইস্‌ল পোড়ু তুলে দেবেন আর নিজেও হুইস্‌লে ফুঁ দেবেন। তবে তার আগে সানিকে দেখা যাবে ‘চেন্নাই সোয়েগার্স’-এর এক প্রোমা মিউজিক ভিডিও-য়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া