adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও মোহামেডানের হার

Independence1460467923ক্রীড়া প্রতিবেদক : মোহামেডান স্পোর্টিং ক্লাবের দুর্ভাগ্যই বলতে হবে। লিগের প্রথম ম্যাচে শেখ জামালের বিপক্ষে দারুণ খেলেও হার মানে। এরপর দুর্বল প্রতিপক্ষ উত্তর বারিধারার বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পায়। 

মঙ্গলবার স্বাধীনতা কাপে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের। ম্যাচের ৭৩ মিনিটে পর্যন্ত কোনো পক্ষই জালের নাগাল পায়নি। এরপর বাকি সময়ে তিন-তিনটি গোল হয়। তার দুটি করে মুক্তিযোদ্ধা। আর একটি করে মোহামেডান। ফলে ২-১ ব্যবধানে হেরে স্বাধীনতা কাপের সেমিফাইনালে ওঠার পথ কঠিন করে ফেলেছে অভিজাত পাড়ার দলটি। 

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধে উভয় দল বেশি কিছু সুযোগ তৈরি করেও সেগুলো কাজে লাগাতে পারেনি। ফলে গোলশূন্যভাবে শেষ হয় প্রথমার্ধের লড়াই। 

ম্যাচের ৭৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় মুক্তিযোদ্ধা। গোলটি করেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের নাইজেরিয়ান ফরোয়ার্ড আহমেদ কলু মুসা। ৮২ মিনিটে ২৫ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন মুসা। ফলে ২-০ গোলে পিছিয়ে পড়ে সাদা-কালো জার্সিধারীরা। ম্যাচের ইনজুরি টাইমে মোহামেডানের ইসমাইল বাঙ্গুরা একটি গোল শোধ দিলেও সেটা দলের হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

এ হারের ফলে ৩ ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান নিয়েছে মোহামেডান। আর ৩ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া