adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজ সফর স্থগিত – সাকিব-মুস্তাফিজকে আইপিএল থেকে ফিরতে হচ্ছে না

sakib.mustafijস্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে দেশে ফিরতে হচ্ছে না সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমানকে। ওয়েস্ট ইন্ডিজ সহসা বাংলাদেশ সফরে আসছে না।

এ বছরের এপ্রিল/মে মাসে বাংলাদেশ সফর করার কথা ছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। কিন্তু সূচি না মেলায় সফরটি আপাতত বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
১২ এপ্রিল মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সফরটি নভেম্বরে করার প্রস্তাব দিয়েছিল। কিন্তু সে সময় বিপিএল থাকায় আমরা সিরিজটি এগিয়ে আনতে চেয়েছিলাম। প্রস্তাব করেছিলাম এপ্রিল-মে মাসে। কিন্তু এই সময়ে আসতে রাজি হয়নি ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাই আপাতত সিরিজটি আর হচ্ছে না।’

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, বাংলাদেশ সফরে আগ্রহী টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। টাইগারদের বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) প্রস্তাব পাঠিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)। সিরিজে টেস্টের পাশাপাশি অন্য ফরম্যাটের ম্যাচ খেলারও পরিকল্পনা ছিল তাদের।

তিনি এও বলেছিলেন, সিরিজটি হলে ভারত থেকে সাকিব-মুস্তাফিজকে ডেকে পাঠানো হতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া