adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইতিহাসের সামনে ম্যানসিটি

preview2-bg20160412150415স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে চলতি মৌসুমেই প্রথমবার কোয়ার্টার ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি। আর নিজেদের ক্লাব ইতিহাসে এবার আরও ভালো কিছু গড়ার হাতছানি সিটিজেনদের। প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে প্রথম লেগে ২-২ গোলে ড্র করেছিলো ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা। কিন্তু ম্যাচটি পার্ক দেস প্রিন্সেসে হওয়ায় অ্যাওয়ে গোলের সুবিধায় দ্বিতীয় লেগে এগিয়ে থাকছে সার্জিও আগুয়েরোরা।

১২ এপ্রিল মঙ্গলবার রাতে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে পিএসজিকে আতিথিয়েতা জানাবে সিটিজেনরা। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় খেলাটি অনুষ্ঠিত হবে। এ ম্যাচে সিটির জন্য সমীকরণ কিছুটা সহজ। কারণ গোলশুন্য ড্র, ১-১ গোলে ড্র অথবা যে কোন ব্যবধানের জয়ই সেমিফাইনালে পৌঁছে দেবে ইংলিশ জায়ান্টদের।

এদিকে শেষ চারে যেতে হলে পিএসজিকে প্রথমত জিততে হবে। গোলশুন্য ড্র করলে টুর্নামেন্ট থেকে বাদ যেতে হবে। আর যদি ২-২ গোলে ড্র করে তবে ম্যাচ গড়াবে টাইব্রেকারকে। আর ৩-৩ গোল অথবা তার বেশি গোলে ড্র করলে লরা ব্লার শিষ্যরাই সেমিতে জায়গা করে নেবে।

সিটি নিজেদের সর্বশেষ পাঁচ ম্যাচের দুটিতে জয় ও সমান ম্যাচে ড্র করেছে। অপর ম্যাচে হার দেখেছে দলটি। অন্যদিকে ফ্রেঞ্চ লিগ ওয়ান চ্যাম্পিয়নরা তিন ম্যাচে জয়ের বিপরীতে একটিতে হার ও একটিতে ড্র করেছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া