adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোটা হওয়ায় বিমান থেকে নামিয়ে দেওয়া হলো!

FATআন্তর্জাতিক ডেস্ক : ইউনাইটেড এয়ারলাইনসের এক যাত্রী অভিযোগ করেছেন, মোটা হওয়ায় তাকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়।
 
শনিবার যুক্তরাষ্ট্রের লাস ভেগাস থেকে নিজ শহর নিউ জার্সি যাওয়ার জন্য ইউনাইটেড এয়ারলাইনসের একটি ফ্লাইটে ওঠেন এরোল নারভায়েজ। অন্য এক যাত্রী অভিযোগ করেন, নারভায়েজ অনেক মোটা। তখন তাকে বিমান থেকে নেমে যেতে অনুরোধ করা হয়। উল্লেখ্য, নারভায়েজের ওজন প্রায় ১৪৭ কেজি।
 
ট্রাভেলল্যান্ডলেজার নামের একটি অনলাইন সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
 
হাফিংটন পোস্টকে নারভায়েজ বলেন, ‘আমি বিমানে উঠে আমার আসনে গিয়ে বসি। তখনো আমার পাশের সিটের যাত্রী আসেননি। আমি তার জন্য অপেক্ষা করছিলাম। তিনি এলেন। আমি উঠে দাঁড়িয়ে তাকে বসতে বললাম। তিনি বললেন, না, আপনিই এখানে থাকুন। এরপর ওই যাত্রী একজন অ্যাটেনডেন্টের সঙ্গে কানে কানে কী যেন বললেন। পরে আমাকে জানান হলো, পাঁচ ঘণ্টার ফ্লাইটে তিনি আমার সঙ্গে পাশাপাশি আসনে যেতে স্বস্তি বোধ করবেন না।’
 
এরপর নারভায়েজকে ফ্লাইটের নারী সুপারভাইজার এসে বললেন, এই ফ্লাইটে তাকে নেওয়া সম্ভব হচ্ছে না। তাকে সবিনয়ে বিমান থেকে নেমে যাওয়ার জন্য বলেন সুপারভাইজার।
 
নারভায়েজের অভিযোগ, বিমানে খালি আসন ছিল। ওই যাত্রীকে  খালি আসনের কোনো একটিতে বসতে অনুরোধ করা হয় কিন্তু তিনি তা মানেননি। এক পর্যায়ে নারভায়েজকে নেমে যেতে অনুরোধ করা হয়।
 
পরের ফ্লাইটে নিউ জার্সি যাওয়ার ব্যবস্থা হয় নারভায়েজের। তবে ছয় ঘণ্টা তাকে লাস ভেগাস বিমানবন্দরে বসে থাকতে হয়। বাসায় গিয়ে বিশ্রাম নিয়ে পরের দিন অফিসে যাওয়ার পরিকল্পনা ছিল নারভায়েজের। কিন্তু সব মাটি হয়ে গেল। মোটা হওয়ায় তাকে বিমান থেকে নামিয়ে দেওয়া হলো। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া