adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অবাধ্য সন্তানের আইফোন গুলি করে ভেঙে দিল মা

I PHONEডেস্ক রিপাের্ট : সন্তান যখন বাবা-মার অবাধ্য হয় তখন বাবা-মা কি করেন? সন্তানকে বোঝায়, বকা দেয় অথবা পিটুনি দেয়। যুগ বদলে গেছে। সন্তানদের এসব শাস্তি আর এখন গায়ে লাগে না। তবে কোন সন্তানের বাবা-মা যদি তার সন্তানের প্রিয় আইফোনটি নিয়ে গুলি করে ভেঙ্গে ফেলে, হ্যামার দিয়ে চূর্ণ করে দেন। তবে ব্যাপারটা কেমন দাড়াবে? এমনটাই করেছেন যুক্তরাজ্যের একজন মা। 

সন্তানের আচরণে বিরক্ত হয়ে তিনি প্রথমে সন্তানকে সতর্ক করেন। কিন্তু কে শোনে কার কথা? বিরক্ত মা খুঁজতে থাকেন সন্তানের অবাধ্যতার কারণ। পরে তিনি বুঝতে পারেন তার সন্তান সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আসক্ত।

নিজের সন্তানদের নিজের নিয়ন্ত্রণে রাখতে একদিন তিনি কেড়ে নিলেন তার সন্তানের অ্যাপেল আইফোন ৫সি। একটি গাছের টুকরোর ওপর ফোনটি রাখলেন। তারপর তার একনলা বন্দুক দিয়ে শ্যুট করলেন ফোনটির ওপর। ফোনটি ভেঙ্গে টুকরো টাকরা হয়ে গেল। তাতেও রাগ মিটলো না এই মায়ের। তিনি আবার সেটি কুড়িয়ে  আনলেন। এরপর ফোনের ভাঙ্গা অংশগুলো রাখলেন গাছের গুড়ির ওপর। 

এবার আর তার হাতে বন্দুক নেই। বন্দুকের পরিবর্তে হাতে নিলেন মুগুর।  তারপর মুগুরটি আকাশে তুলে সৃষ্টিকর্তার নাম নিয়ে ফোনটিতে আঘাত করলেন। মুহূর্তেই ফোনটি গুড়ো হয়ে গেলো। 

ফোনটি ভেঙ্গে ফেলার আগে তিনি বলেন, ‘আমার সন্তানের জীবন পৃথিবীর যেকোনো ইলেকট্রনিকস ডিভাইসের চেয়ে দামী।’

তার সন্তান মাকে না জানিয়ে নতুন মানুষের সাথে যোগাযোগ করতো। নাট্য দলে কাজ করতো এবং আইফোন ব্যবহার করার জন্য স্কুলে কথা শুনত। ফোনটি ভেঙ্গে ফেলার পর সেই মা বলেন, ‘আমি শেষ করে দিয়েছি।’ এই বলে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া