adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিতর্কীত ফুটবলের নতুন কাউন্সিলশীপই চূড়ান্ত!

bff_108884জহির ভূইয়া ঃ এমাসের ৩০ তারিখ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নতুন নির্বাচনের দিন। যতোই দিন যাচ্ছে ফুটবল নির্বাচন নিয়ে বির্তক ততোই বাড়ছে। আপাতত বির্তক ফুটবলের নতুন কাউন্সিলশীপের মধ্যে আটকে গেছে। কারন গত নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল ১২২ কাউন্সিলের সরাসরি ভোটে। এবার ফুটবল কমিটি বাড়িয়েছে ১২টি, ১৩৪ নতুন কাইন্সিলশীপ। এই নতুন কাউন্সিরশীপের মধ্যে নিয়ম ভঙ্গের অভিযোগ পাওয়া গেছে।

 

জমা হয়ে যাওয়া ১৩৪ কাউন্সিলের তালিকা কাল চূড়ান্ত হবার কথা ফুটবল ফেডারেশন আগেই ঘোষনা দিয়েছে। এবং ১৩ এপ্রিল নির্বাচক কমিশনারের কাছে জমা দেবার শেষ দিন। কিন্তু ১৪ ও ১৪ এপ্রিল বন্ধ থাকবে পুরো দেশ। সময় অল্প, তাই এর আগেই ১৩৪ কাউন্সিলের তালিকা নির্বাচন কমিশনারের কাছে জমা দেবার কথা জানালেন ফুটবল ফেডারেশনের বর্তমান কমিটির সহ সভাপতি বাদল রায়। এই ১৩৪ জনের তালিকাই চূড়ান্ত থাকবে? এমন প্রশ্নের জবাবে বাদল রায় জানান,আমাদের এই ১৩৪ জনের কাউন্সিলের তালিকাই চূড়ান্ত থাকবে। হাতে সময় অল্প তাই আমার ১৩ এপ্রিলের আগেই নির্বাচন কমিশনারের কাছে তালিকা জমা দেবোর পকিল্পনা করছি।’


নতুন তালিকার কাউন্সিলরশীপে যে ১২টি কাউন্সিলর বেড়ে তাতে কক্সবাজারের ফুটবল ক্লাব কক্সসিটি এবারই নতুন, আর ৯টি কাউন্সির বেড়েছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ থেকে এবং ২টি প্রথম বিভাগ ফুটবল ক্লাব গুলো থেকে। বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের প্রতিপক্ষ গ্রুপ থেকে অভিযোগ এনেছে, নতুন তালিকায় সালাউদ্দিন ইচ্ছে মতো নিজেদের লোকদের কাউন্সিলরশীপ দিয়েছে। এছাড়া ১৩৪ জনের তালিকায় ৪ জন সংসদ সদস্যও আছে। আর গত তালিকা থেকে বাদ পড়েছে দিনাজপুর। তারা ফুটবলের কার্যক্রমে অংশ নেয়নি। এমন অভিযোগ ফেডারেশনের। কিশোরগঞ্জ ও গাইবান্ধা ফুটবলে মামলা নিয়ে ঝামেলা চলেছে তাই তারা প্রতিনিধি পাঠাতে পারেনি। এমন তথ্য ফেডারেশন থেকে পাওয়া গেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া