adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দয়া করে নিজের ছবি দেবেন না : তারানা হালিম

Tarana-halimনিজস্ব প্রতিবেদক : দলীয় বিভিন্ন অনুষ্ঠানের জন্য যেসব ব্যানার-পোস্টার তৈরি করা হয় সেখানে নিজের ছবি না দেয়ার অনুরোধ জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। আজ ১০ এপ্রিল রবিবার সকালে প্রতিমন্ত্রী তার ভেরিফাইড ফেসবুক পেজে এ অনুরোধ করে একটি স্ট্যাটাস দেন। তাতে বলেন, দয়া করে এটা আর করবেন না। ওই স্ট্যাটাসে তিনি লেখেন, আমরা বিভিন্ন সময় দলের বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হিসেবে যাই। যেখানে স্থানীয় নেতা-কর্মীরা ব্যানার-পোস্টারে আমার আর নিজেদের বিশাল বিশাল ছবি দেন। দয়া করে এটা আর করবেন না।

ওই ব্যানার-পোস্টারে কাদের ছবি থাকবে, সে সম্পর্কে একটি নির্দেশনাও দেন তিনি। লেখেন, ব্যানারে থাকবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি আর থাকবে বঙ্গবন্ধুর কন্যা, বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার ছবি। সেখানে আমার ছবিও থাকবে না এবং আপনাদের কারও ছবিও না।

দুঃখ প্রকাশ করে তারানা বলেন, আমাকে দেওয়া অনেক সংবর্ধনা সভায় আমি আমার ছবিযুক্ত এরকম অনেক ব্যানার নামিয়ে তারপরে সভায় উপস্থিত হয়েছি। তারপরেও এই ধরনের ছবিযুক্ত আত্মপ্রচারণামূলক ব্যানার-পোস্টারের রীতি থামছেই না। এরপর তিনি বলেন, আপনাদের কাছে অনুরোধ আপনারা নিজে থেকে এই ধরনের ব্যানার-পোস্টার করবেন না। ছবিযুক্ত ব্যানার-পোস্টার করে বিব্রত না করারও অনুরোধ জানান প্রতিমন্ত্রী।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া