adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবাহনীতে খেলবেন সাকিব ও তামিম- কলাবাগানে মাশরাফি

SAKIB-TAMIMক্রীড়া প্রতিবেদক : আগামী ২২ এপ্রিল থেকে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। এই ঘরোয়া আসরকে সামনে রেখে রোববার ১২টি ক্লাব নিজেদের ঘর গুছিয়ে নিয়েছে। এতে আইকন ক্রিকেটারদের তালিকায় থাকা বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল ও অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে আবাহনী লিমিটেড।

জাতীয় দলের ওয়ানডে ও টি২০ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে দলে নিয়েছে কলাবাগান ক্রীড়া চক্র। আর টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমকে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। শেখ জামাল ধানমণ্ডি ক্লাব মাহমুদুল্লাহ রিয়াদকে এবং সাব্বির রহমান রুম্মানকে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব দলে অন্তভুর্ক্ত করেছে।

ভিক্টোরিয়ায় খেলবেন মুমিনুল হক সৌরভ। প্রাইম দোলেশ্বরে খেলবেন নাসির হোসেন। লিজেন্ডস অব রুপগঞ্জে খেলবেন সৌম্য সরকার। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান এই মৌসুমে মোহামেডানের হয়ে খেলবেন।

রোববার হোটেল লা মেরিডিয়ানে প্লেয়ার্স বাই চয়েজ পদ্ধতিতে লটারির মাধ্যমে মোট ১৩টি রাউন্ডের মাধ্যমে প্লেয়ার্স ড্রাফট সম্পন্ন হয়। গত মৌসুমের স্কোয়াড থেকে দু’জন করে ক্রিকেটার রাখতে পেরেছে ক্লাবগুলো। যে সকল খেলোয়াড় অবিক্রীত থেকেছেন পরবর্তীতে তাদেরকে স্কোয়াডে নিতে পারবে ক্লাবগুলো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া