adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগের স্লোগান- আমার ভোট আমি দেব, তোমার ভোটও আমি দেব : এরশাদ

ersad2_108728ডেস্ক রিপাের্ট : জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, চলমান নির্বাচনে আওয়ামী লীগের স্লোগান হচ্ছে ‘আমার ভোট আমি দেব, তোমার ভোটও আমি দেব।’ এই নির্বাচন কোনোভাবেই গণতান্ত্রিক হচ্ছে না। এ কারণেই এই নির্বাচনের প্রতি প্রার্থীদের কোনো আগ্রহ নেই। জনগণও দিন দিন এই নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।

৯ এপ্রিল  শনিবার দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন।

এরশাদ বলেন, বিএনপি আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। একমাত্র জাতীয় পার্টিই দেশে শান্তি প্রতিষ্ঠা করতে পারে। তাই এই নির্বাচন শেষ নির্বাচন নয়। আগামীতে সরকার পরিবর্তনের নির্বাচন আসছে।

সাবেক রাষ্ট্রপতি বলেন, দেশে ১৬ কোটি মানুষের ১৬ কোটিরও বেশি সমস্যা। একা এই সমস্যার সমাধান করা সম্ভব নয়। প্রাদেশিক সরকার ছাড়া একটি এলাকা ও একটি জায়গার উন্নয়ন হতে পারে না।

এরশাদ বলেন, দেশে আজ সবচেয়ে সস্তা হচ্ছে মানুষের জীবন। প্রতিনিয়ত এরা খুন হচ্ছে, গুম হচ্ছে। মানুষের জীবনের কোনো নিশ্চয়তা নেই। তনু হত্যার রহস্য কোনো দিনও উদঘাটন হবে না বলেও মন্তব্য করেন জাপা চেয়ারম্যান।

জাতীয় পার্টির জেলা আহ্বায়ক সাবেক সংসদ সদস্য সৈয়দ আবদুল মান্নানের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য গোলাম মোহাম্মদ রাজু, জহিরুল আলম রুবেল, সুলতান মাহমুদ, মিজানুর রহমান মিনু, হুমায়ুন খান প্রমুখসহ কেন্দ্রীয় ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া