adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইজিপি যুব কাবাডি’র চ্যাম্পিয়ন কুমিল্লা জেলা

IGP CUP Closing Photo 9.4.2016ক্রীড়া প্রতিবেদক ঃ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যব¯হাপনায় বিবিএস কেবলস্ আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির ( অনুর্ধ-২১) ফাইনালে কুমিল্লা জেলা নীলফামারিকে হারিয়ে শিরোপা জিতেছে। এবং একই দিনে ৩য় স্থান নির্ধারনী ম্যাচে রাজশাহী জেলা সাতক্ষিরাকে হারিয়েছে। 


ফাইনাল ম্যাচে কুমিল্লা জেলা ১টি লোনাসহ ৩৭-২৩ পয়েন্টে নীলফামারী জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন  হওয়ার গৌরব অর্জন করে । এবং ৩য় স্থান নির্ধারনী খেলায় রাজশাহী জেলা  ২০-১৬ পেেন্ট সাতক্ষিরা জেলাকে পরাজিত করে ৩য় স্থান লাভ করে । 

টুর্ণামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করে নীলফামারী জেলার বাসু দেব রায়। এবং      ফাইনাল খেলার সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করে  কুমিল্লা জেলার সম্রাট।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ  করেন  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড: শ্রী বীরেন শিকদার, এমপি।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় আইজিপি ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এ কে এম শহীদুল হক,বিপিএম. পিপিএম ।
[    
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব মো: নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (অনুর্ধ্ব -২১) প্রতিযোগিতা আয়োজনের সার্বিক সহযোগিতা করার জন্য পুলিশ কর্মকর্তা, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এবং ইলেকট্রনিক্স, প্রিন্ট মিডিয়া ও ফটোসাংবাদিকদের আন্তরিক ধন্যবাদ জানান  এবং তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন । 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া