adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট খেলতে চায় ওয়েস্ট ইন্ডিজ

WEST INDIESক্রীড়া প্রতিবেদক :  টি-২০ বিশ্বকাপ জেতার রেশ এখনও শেষ হয়নি ওয়েস্ট ইন্ডিজের। এরই মধ্যে বিসিবি বরাবর বাংলাদেশে খেলার প্রস্তাব দিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। আগামী দুই মাসের মধ্যে যেকোনো সময়ে বাংলাদেশে টেস্ট দল পাঠাতে আগ্রহী তারা। সফরে তারা একটি টেস্ট ম্যাচ খেলার প্রস্তাব দিয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে একটি প্রস্তাব পেয়েছি। ওরা একটি টেস্ট আয়োজনের প্রস্তাব দিয়েছে। আমরা টেস্টের পাশাপাশি অন্য ফরম্যাটের ম্যাচও খেলতে চাই। সাম্প্রতিক সময়ে আমরা অনেক টি২০ ম্যাচ খেলেছি।এখন আমরা টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ মনযোগ দেব’।

বোর্ড সভাপতি আরও বলেন, ‘চাইলেই তো হুট-হাট করে সিরিজ আয়োজন করতে পারি না। অনেক কিছু বিবেচনায় আনতে হয়। আমরা যদি সিরিজটি আয়োজন করি তাহলে আইপিএল থেকে সাকিব ও মুস্তাফিজকে নিয়ে আসতে হবে। দ্বিতীয়ত যদি আইপেএলের পর আয়োজন করি তাহলে কবে ফাঁকা স্লট আছে সেটাও দেখতে হবে।’

আগামী আগষ্টে প্রথমবারের মতো একমাত্র টেস্ট ম্যাচ খেলতে ভারত যাবে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগে ওয়েস্ট ইন্ডিজ আসলে খারাপ না। বিশেষ করে একমাত্র টেস্টও যদি হয়। সে ক্ষেত্রে ভারত সফরের আগে নিজেদের ঝালাই করে নিতে পারবে মুশফিক শিবির। আর সে কারণে বিসিবি উইন্ডিজ ক্রিকেট বোর্ডের এই প্রস্তাব গুরুত্বসহকারেই দেখছে।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বোর্ড পরিচালকদের সঙ্গে আলোচনা করে হোম সিরিজ ঠিক করা হবে।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া