adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ালে কঠোর আন্দোলনে নামবে বিএনপি

rizvi111_108583নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হুঁশিয়ারি উচ্চারন করে বলেছেন, সরকার গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর পায়তারা করছে। আর সরকার যদি গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ায় তাহলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

৮ এপ্রিল শুক্রবার বেলা সোয়া ১১টায় নয়াপল্টনে দলের  কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিজভী বলেন, দুর্নীতির ব্যপ্তি বাড়ানোর জন্য দাম বাড়ানো হচ্ছে। গুম অপহরণ লাশের মিছিলে যেখানে দেশে অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে সেখানে নতুন করে দাম বাড়ালে দেশ দুর্যোগে পড়বে।

দেশের অর্থনীতির বিশাল অংশ বিদেশে পাচার করে অর্থনীতিকে দাফন করা হচ্ছে বলেও এসময় মন্তব্য করেন তিনি।

পুলিশ র‌্যাব হত্যা বিলাশী প্রতিষ্ঠানে পরিণত হয়েছে উল্লেখ করে রিজভী বলেন, সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকতে গণতান্ত্রিক অধিকার পুলিশের কাছে বিলীন করে দিয়েছে।

গণমাধ্যম প্রচণ্ড হুমকির মধ্যে রয়েছে দাবি করে বিএনপির এ নেতা বলেন, দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানকে তীলে তীলে নিঃশেষ করার চেষ্টা করছে সরকার।  

বাঁশখালির ঘটনা প্রসঙ্গে রিজভী বলেন, পুলিশ নিজেই দায় নিয়েছে। জনগণ মানে যুবলীগ ছাত্রলীগের ক্যাডার। আর তারাই এ ঘটনা ঘটিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আবদুস সালাম, সাংগঠনিক সসম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার, গণশিক্ষা বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া, সহ দফতর আবদুল লতিফ জনি প্রমূখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া