adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বাধীনতা কাপ কিক্¦বক্সিংয়ের প্রথম দিনে আনাসার দুই স্বর্ন জিতেছে

20160408_181949_resizedজহির ভূইয়া ঃ বাংলাদেশ কিক্বক্সিং এসোসিয়েশনের “স্বাধীনতা দিবস কিক্বক্সিং প্রতিযোগিতা-২০১৬”এর কাল চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। দুই দিনব্যাপী ৮ ও ৯ এপ্রিল স্বাধীনাতা কাপ জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে প্রথম দিন দুইটি স্বর্নের নিস্পত্তির মধ্যে দিয়ে অতিবাহিত হয়েছে। প্রথম দিনে দুইটি স্বর্নই জিতেছে আনসারের ছেলে-মেয়েরা। প্রথম স্বর্নটি জিতেছে আনসারের রিয়া আক্তার। ছেলেদের বিভাগে মাজেদুর রহমান।


দুই দিনব্যাপী এই আয়োজনের প্রথম দিনে ১৬টি  জেলা দলের সঙ্গে আনসার ও ভিডিপি ও ময়মনসিংহ মেডিকেল কলেজ সহ ১৮টি দল অংশ নেয়। প্রথম দিনে ১৫টি ইভেন্টের মধ্যে ১১টি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। তার মধ্যে ছেলেদের  ও মেয়েদের ফ্লাই ওজন শ্রেনীতে স্বর্নের নিস্পত্তি হয়। ছেলেদের লাইট ওয়েল্টার ওয়েট শ্রেনীতে আনসারের মাজেদুর রহমান দিনাজপুরের আল আমিনকে হারিয়ে স্বর্ন জিতে নেন। এবং মেয়েদের ফ্লাই ওয়েট শ্রেনীতে আনসারের রিয়া আক্তার স্বর্ন জিতে নেয় কিশোরগঞ্জের সঙ্গিতা রানী।


দুপুরে স্বাধীনতা কাপ কিক্্বক্সিং ২০১৬ এর শুভ উদ্বোধন করেন এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট মোর্শেদ আলম চৌধুরী।  গত আসরে মোট খেলোয়াড়ের সংখ্যা ছিল প্রায় ৮০ জন। এবার তা বেড়ে দাঁড়িয়েছে ১২০ জন। সমাপনী দিনে ০৯ এপ্রিল সব ইভেন্টের স্বর্নের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। এবং বিকেলে ৪টা ৪৫ মিনিটে পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ড. শ্রী বিরেন সিকদার, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কাজী আখতার উদ্দিন আহমেদ, মাননীয় সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও মেজর জেনালেন মো. নাজিম উদ্দিন, মহাপরিচালক, বাংলাদেশ আনসার ও ভিডিপি। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন প্রফেসর ড. আলাউদ্দিন আহমেদ, প্রাক্তন রাজনৈতিক ও শিক্ষা উপদেষ্টা মাননীয় প্রধানমন্ত্রী ও সভাপতি- বাংলাদেশ কিক্বক্সিং এসোসিয়েশন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া