adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানরাইজার্সের মধ্যমণি মুস্তাফিজ

MUSTAFIZস্পোর্টস ডেস্ক : প্রথমবারের মতো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে উড়ে গেছেন মুস্তাফিজের রহমান। কলকাতা হয়ে হায়দ্রাবাদে যান মুস্তাফিজুর রহমান। দলের সঙ্গে যোগ দিয়েই মিশে গেলেন একাত্মা হয়ে। হায়দরাবাদে সতীর্থদের মধ্যমণিও বটে। মুস্তাফিজকে পেয়ে লক্ষণদের আনন্দের আর সীমা নাই। সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থদের সঙ্গে পুল খেলায় মেতে ওঠেন বাংলাদেশের  এই বিস্ময় তারকা।

সানরাইজার্সের অফিসিয়াল ফেসবুক পেজে দেখা গেছে, দলের সতীর্থ যুবরাজ সিং, শিখর ধাওয়ান, ট্রেন্ট বোল্ট, ভুবনেশ্বর কুমারের সঙ্গে পুল খেলছেন মুস্তাফিজ। দলের অনেকেই ছিলেন এসময়। সতীর্থদের সঙ্গে এসময় হাসি ঠাট্টায় মেতে ওঠেন বাংলাদেশি এই তারকা।  

উল্লেখ্য, আইপিএলে ১ কোটি ৪০ লাখ রুপিতে তাকে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। মুস্তাফিজের বেইস প্রাইজ ছিল ৫০ লাখ রুপি। আইপিএলে মুস্তাফিজের দলীয় সতীর্থদের মধ্যে রয়েছেন যুবরাজ সিং, আশিষ নেহরার মতো ভারতীয় তারকা ক্রিকেটাররা। তার দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

আইপিএলের এবারের আসর শুরু হবে ৯ এপ্রিল। ১২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে প্রথমবারের মতো মাঠে নামবে মুস্তাফিজের দল।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া