adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবদের উদ্দেশে শাহরুখের টুইটবার্তা

SHARUKস্পোর্টস ডেস্ক : খুব বেশি দেরি নয়। ৯ এপ্রিল মাঠে গড়াচ্ছে আইপিএলের নবম সংস্করণ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনে ও রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স।

ঠিক পরের দিন অর্থাৎ ১০ এপ্রিল মাঠে নামছেন গম্ভীর-সাকিবরা। ইডেন গার্ডেনে নিজেদের প্রথম ম্যাচে জহির খানের দিল্লি ডেয়ারডেভিলসকে স্বাগত জানাবে কলকাতা নাইট রাইডার্স। প্রস্তুত হচ্ছে কেকেআরের খেলোয়াড়রা। ট্রফি ঘরে তুলতে মরিয়া তারা।

এই মুহূর্তে দলের সঙ্গে নেই কেকেআরের মালিক শাহরুখ খান। রয়েছেন সুদূর কানাডায়। খুব শিগগিরই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তার আগে দলকে চাঙ্গা রাখছেন বলিউড বাদশা। কলকাতায় যারা দলের সঙ্গে যোগ দিচ্ছেন তাদের উদ্দেশে পাঠিয়ে দিচ্ছেন স্বাগতবার্তা। সাকিবদের স্বাগত জানিয়ে টুইটবার্তায় শাহরুখ লিখেছেন, ‘ওয়েলকাম হোম, মাই ফ্রেন্ড। এখন মজা করার সময়। খুব তাড়াতাড়ি দেখা হবে।’

মঙ্গলবার রাতে কলকাতায় পাড়ি জমান বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার বিকেলে তিনি যোগ দেন কেকেআরের অনুশীলনে। আজ বৃহস্পতিবার গৌতম গম্ভীরদের সঙ্গে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া