adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে নিজ দলের সঙ্গে মুস্তাফিজ, প্রস্তুতি শুরু

ce897316a2506fa3c37d49fce043586a-57066c0f900bcজহির ভূইয়া ঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) যে দিন থেকে সাকিব-তামিম অংশগ্রহন শুরু করেছেন সেদিন থেকেই এদেশের ক্রিকেট ভক্তদের আইপিএল নিয়ে আগ্রহ বেড়ে গেছে। আর এ বারের ৯ম আসরে আইপিএল নিয়ে তো বাংলাদেশী ক্রিকেট ভক্তেদের আগ্রহ আরও বেড়ে গেছে। এর কারন সাকিবের পর বিশ্ব তারকা খ্যাতি পাওয়া পেস বোলার মুস্তাফিজুর রহমান এবার আইপিএলে অংশ নিচ্ছে। এটা পুরাতন খবর।

রোববার এই বিশ্ব তারকা পেসার সানরাইজার্ হায়দারাবাগের ৯০ নম্বর  জার্সি হাতে তুলে নিয়েছেন। এটা নতুন খবর। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মাঠ মাতাবেন মুস্তাফিজুর রহমান এমনটা বিশ্ব পন্ডিতরা মনে করছেন।

৫ এ্প্রিল ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর থেকেই মুস্তাফিজের প্রসঙ্গটি ক্রিকেট পাড়ায় আলোচিত। রবিবার আইপিএলে প্রথম দিনটি বেশ ব্যস্ততার সঙ্গেই কেটেছে মুস্তাফিজের। এদিন তার হাতে জার্সি তুলে দেওয়া হয়েছে। হায়দারাবাদের হয়ে ৯০ নম্বর জার্সি প‌‌‌রে মাঠে নামবেন তিনি।

বৃহস্পতিবার নিজের দল সানরাইজার্স হায়দারাবাদের হয়ে প্রথমবারের মত দলের সঙ্গে অনুশীলনেও করেছেন মুস্তাফিজ। এ সময় তাকে বেশ হাসি-খুশি দেখা গেছে। সানরাইজার্স হায়দারাবাদের অফিসিয়াল ওয়েব সাইট, ফেসবুক ও টুইটারে অনুশীলনের কিছু ছবি সহ মুস্তাফিজের একাধিক ছবি পোস্ট করে বলা হয়েছে, ঘরের ছেলে হয়ে উঠছেন বাংলাদেশের এই মহা পেস তারকা। বৃহস্পতিবার দুপুরে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মুস্তাফিজের হাতে সানরাইজার্স হায়দারাবাদের নতুন জার্সি তুলে দেওয়া হয় ।

আনুষ্ঠানিক ভাবেই ৯০ নম্বর জার্সি তুলে দেয়া হয় মুস্তাফিজের হাতে। মাঠ মাতাবেন মুস্তাফিজ, এ প্রত্যাশা হায়দারাবাদের। এছাড়া আগত মিডিয়ার সামনেও পরিচয় করিয়ে দেওয়া হয় মুস্তাফিজসহ দলের অন্যান্য ক্রিকেটারদের। পরে নেটে বোলিং অনুশীলন করেন বাংলাদেশের এই পেসার। তাছাড়া মুস্তফিজ আরেক তারকা বোলার বোল্টের সঙ্গেও খোশ গল্পে মেতে উঠেন।

১২ এপ্রিল আইপিএলের প্রথম ম্যাচে গেইল-কোহলিদের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ। আর সবচেয়ে গুরুত্বপূর্ ম্যাচ ১৬ এপ্রিল। সাকিবের দল কলকাতার বিপক্ষে বাংলাদেশ সময়ে বিকেলে সাড়ে ৪টায় মাঠে নামবে মুস্তাফিজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া