adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোপনে দেশে ফিরলেন মোনালিসা

monalisa-pic_108290বিনোদন প্রতিবেদক : কাউকে কিছু না জানিয়েই হুট করে দেশে ফিরলেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। চার দিন হলো তিনি বাংলাদেশে এসেছেন। তবে তার দেশে আসার খবর পরিচিতজনরা কেউই জানতেন না। পরিচিতজনদের সারপ্রাইজ দেয়ার জন্যই নাকি গোপনে বাংলাদেশে এসেছেন। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গে চূড়ান্তভাবে ছাড়াছাড়ি হওয়ার পরেই দেশে ফেরার সিদ্ধান্ত নেন মোনালিসা! দেশের ফেরার কথা মোনালিসা নিজেই তার ফেসবুক ওয়ালে জানিয়েছেন।

মোনালিসার ভাষ্য, চার দিন হলো তিনি বাংলাদেশে আসলেও পরিচিতজনরা কেউই জানতেন না।  তাদেরকে সারপ্রাইজ দেবেন বলেন এত দিন জানাতে চাননি।

কয়েক বছর পর নিজ দেশে ফিরে দারুণ খুশি মোনালিসা। ফেসবুক পোস্টে মোনালিসা তার সেই উচ্ছ্বাসের কথা প্রকাশও করেছেন। পাশাপাশি নিউইয়র্কে থাকা পরিবারের অন্য সদস্য ও বন্ধুদের মিস করার কথাটিও বলতে ভোলেননি তিনি।

২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্রপ্রবাসী ফাইয়াজ শরীফকে বিয়ে করেন মোনালিসা। একই বছরের ম্যাজিক ডে ১২.১২.১২-তে ঢাকার একটি রেস্তোরাঁয় মোনালিসা ও ফাইয়াজের বিবাহোত্তর সংবর্ধনা হয়। এরপর মোনালিসা যুক্তরাষ্ট্রে চলে যান। যুক্তরাষ্ট্রে যাওয়ার কিছুদিন পর তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

এদিকে যুক্তরাষ্ট্রে থাকাকালে মোনালিসা জানিয়েছিলেন, বিচ্ছেদের পুরো প্রক্রিয়াটা শেষ করে যত তাড়াতাড়ি সম্ভব দেশে ফিরবেন। আর ফিরেই নতুন উদ্যমে আবার কাজ শুরু করবেন তিনি।

তাহলে কি স্বামীর সঙ্গে চূড়ান্তভাবে ছাড়াছাড়ির হওয়ার পরেই দেশে ফিরলেন মোনালিসা! এর উত্তর পেতে হয়তো ভক্তদের আরও কিছুদন অপেক্ষা করতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া